shono
Advertisement

বিয়ের আগেই মাতৃত্বের স্বাদ, সোশ্যাল মিডিয়ায় সুখবর দিলেন এমি জ্যাকসন

জানুয়ারিতে বাগদান, মার্চেই মা হওয়ার খবর! The post বিয়ের আগেই মাতৃত্বের স্বাদ, সোশ্যাল মিডিয়ায় সুখবর দিলেন এমি জ্যাকসন appeared first on Sangbad Pratidin.
Posted: 07:52 PM Apr 01, 2019Updated: 07:52 PM Apr 01, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কিছুদিন আগে সোশ্যাল সাইটে বাগদানের খবর জানিয়েছিলেন এমি জ্যাকসন। এবার প্রকাশ করলেন নিজের মাতৃত্বের খবর। জানালেন, মা হতে চলেছেন তিনি। ইনস্টাগ্রামে অভিনেত্রী একটি ছবিও পোস্ট করেন। সেখানে এমির বেবি বাম্প স্পষ্ট।

Advertisement

জানুয়ারি মাসে নিজের সোশ্যাল অ্যাকাউন্টে প্রথম সুখবরটি প্রকাশ করেছিলেন অভিনেত্রী এমি জ্যাকসন। জানিয়েছিলেন, বাগদান হয়ে গিয়েছে তাঁর। তবে বিয়ে কবে করছেন, তা জানাননি। মাঝে মাত্র একটা মাস গিয়েছে। তারপরই অভিনেত্রী ঘোষণা করলেন, মা হতে চলেছেন তিনি। ইনস্টাগ্রামে দু’টি ছবি পোস্ট করেছেন এমি। একটি তাঁর নিজের মায়ের সঙ্গে। অন্যটি সূর্যাস্তের দৃশ্য। দ্বিতীয় ছবিতে এমির সঙ্গে রয়েছেন তাঁর প্রেমিক জর্জ পেনিইয়টে। এমির কপালে চুমু খাচ্ছেন তিনি। রোম্যান্টিক এই ছবিতেই নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন এমি। লেখেন, ছোট্ট নবাগত অতিথির সঙ্গে দেখা করতে তর সইছে না তাঁর আর তাঁর প্রেমিকের।

[ আরও পড়ুন: বিচ্ছেদের খবরে মানহানি, মার্কিন ম্যাগাজিনকে আইনি নোটিস নিক-প্রিয়াঙ্কার ]

তবে মাতৃত্বের স্বাদ পেতে চললেও, আনুষ্ঠানিকভাবে বিয়ে এখনও করেননি অভিনেত্রী। এখনও পর্যন্ত এমি ও  জর্জ পেনিইয়টে প্রেমিক-প্রেমিকাই। বাগদান হয়ে গেলেও বিয়েটা আপাতত দূরেই সরিয়ে রেখেছেন তাঁরা। শোনা যাচ্ছে পরের বছর গোড়ার দিকে বিয়ে করবেন এমি ও জর্জ। গ্রিসে, সমুদ্রের পাড়ে বসবে তাঁদের বিয়ের আসর।

গত বছর ভ্যালেন্টাইনস ডে-র আগে সম্পর্কের কথা প্রকাশ্যে আনেননি এমি জ্যাকসন। তারপর জানা যায় প্রেম করছেন তিনি। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন এমি। সেখানে তাঁর হাতে বাগদানের আংটি জ্বলজ্বল করছে। হবু বর জর্জ পেনিইয়টের সঙ্গে ছবিটি দিয়েছেন অভিনেত্রী। পেশায় ব্যবসায়ী জর্জ। অন্য একটি ছবিতে এমি ও জর্জকে চুমু খেতে দেখা গিয়েছে। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, “বিশ্বের সবথেকে সুখী মহিলা মনে করছি নিজেকে৷ এই অনুভূতি যিনি দিলেন, তাঁকে ধন্যবাদ। নতুন বছর নতুন অ্যাডভেঞ্চার নিয়ে শুরু হল।”

[ আরও পড়ুন: আসছে ‘সেক্রেড গেমস ২’, টিজার মুক্তির পরই চড়ল উত্তেজনার পারদ ]

The post বিয়ের আগেই মাতৃত্বের স্বাদ, সোশ্যাল মিডিয়ায় সুখবর দিলেন এমি জ্যাকসন appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement