shono
Advertisement

ভাত দিতে দেরি হওয়ায় স্ত্রীকে কুপিয়ে খুন! ‘গুণধর’ স্বামীর কীর্তিতে চাঞ্চল্য

অভিযুক্ত বৃদ্ধকে গ্রেপ্তার করেছে পুলিশ।
Posted: 03:07 PM Oct 26, 2023Updated: 03:07 PM Oct 26, 2023

গোবিন্দ রায়, বসিরহাট: ভাত দিতে দেরি হওয়ায় ভয়ংকর কাণ্ড। স্ত্রীকে কুপিয়ে খুনের অভিযোগ স্বামীর বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে বসিরহাটের স্বরূপনগর থানার তেপুল-মির্জাপুর গ্রাম পঞ্চায়েতের দামাটি গ্রামে। অভিযুক্ত বৃদ্ধকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Advertisement

জানা গিয়েছে, বসিরহাটের স্বরূপনগর থানার তেপুল-মির্জাপুর গ্রাম পঞ্চায়েতের দামাটি গ্রামের বাসিন্দা বছর ৬০-এর সাত্তার মোল্লা। সে পেশায় কৃষক। অন্যান্যদিনের মতোই এদিন কাজ সেরে বাড়ি ফেরে সে। স্ত্রী বছর ৫৫-এর তোহারা বিবির কাছে ভাত চায়। সেই ভাত দিতে দেরি হওয়াকে কেন্দ্র করেই শুরু হয় বচসা। অভিযোগ, তার পরই পাটের দড়ি দিয়ে স্ত্রীকে বেঁধে বটি দিয়ে এলোপাথাড়ি কোপাতে শুরু করে অভিযুক্ত। আর্তনাদ শুনতে পেয়ে ছুটে যান স্থানীয়রা।

[আরও পড়ুন: বিজেপি নেতাকে পিটিয়ে খুনের অভিযোগ নদিয়ায়, রাজ্য সড়ক অবরোধে গেরুয়া বাহিনী]

স্থানীয়রা গিয়ে দেখেন রক্তাক্ত অবস্থায় তোহারাকে উদ্ধার করে প্রথমে শাঁড়াপুল গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি হওয়ায় প্রৌঢ়াকে বসিরহাট জেলা হাসপাতালে নিয়ে গেলে কিছুক্ষণের মধ্যে তাঁর মৃত্যু হয়। এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ইতিমধ্যে স্বরূপনগর থানার পুলিশ স্বামী সাত্তার মোল্লাকে গ্রেপ্তার করেছে। ধৃতকে বৃহস্পতিবার বসিরহাট মহকুমা আদালতে তোলা হবে। প্রশ্ন উঠছে, শুধুই কি ভাত দিতে দেরি হওয়ায় এই ঘটনা? না এর পিছনে অন্য কোনও কারণ আছে? তদন্ত শুরু করেছে স্বরূপনগর থানার পুলিশ।

[আরও পড়ুন: পুজোয় দিঘা-তাজপুর-মন্দারমণিতে মদের ফোয়ারা! শুধুমাত্র পূর্ব মেদিনীপুরে লক্ষ্মীলাভ ৩১ কোটি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement