shono
Advertisement

প্রেমের টানই আলাদা! ধুমধাম করে ৫৪ বছরের প্রৌঢ়াকে বিয়ে ষাটোর্ধ্বর

বিয়ের আগে বেশ কয়েকদিন প্রেমও করেন তাঁরা।
Posted: 03:52 PM Feb 21, 2022Updated: 03:52 PM Feb 21, 2022

সুকুমার সরকার, ঢাকা: ভালবাসা কোনও বাধা মানে না। ভালবাসার কোনও বয়স নেই। প্রেমের মাসেই ছক ভাঙলেন বাংলাদেশের (Bangladesh) বরিশালের ষাটোর্ধ্ব বৃদ্ধ। বেশ কয়েকদিন ধরে ৫৪ বছর বয়সি প্রৌঢ়ার সঙ্গে প্রেমের পর বিয়ে করলেন তিনি। ধুমধাম করে অনুষ্ঠানেরও আয়োজনও করা হয়।

Advertisement

আশরাফ আলি ব্যাপারী এবং মোসামৎ বানু বেগম চাখার ইউনিয়নের সোনাহার গ্রামের শেখ হাসিনা আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা। মোসামৎ বানু বেগমের স্বামীর মৃত্যু হয়েছে আগেই। তাঁর এক কন্যাসন্তানও রয়েছে। মেয়ে এবং জামাইয়ের সংসারেই থাকতেন তিনি। তবে বৃদ্ধ আশরাফ আলি ব্যাপারী বিয়ে করেননি। নিঃসঙ্গ জীবন কাটছিল তাঁর। আচমকাই জীবনে প্রেম আসে। মোসামতের সঙ্গে মন বিনিময় হয় তাঁর। বেশ কয়েকদিন ধরে প্রেম করেন দু’জনে।

[আরও পড়ুন: দাদার নজর এড়িয়ে হবু বউদির সঙ্গে প্রেম ও সহবাস, বিয়ের পরই শ্রীঘরে ভাই]

সংসার গড়ার স্বপ্নও দেখেন তাঁরা। মোসামৎ তাঁর মেয়ে এবং জামাইকে নতুন সম্পর্কের কথা জানান। ওই দু’জনের সঙ্গে দেখা করেন আশরাফ। সকলের সিদ্ধান্ত অনুযায়ী বিয়ের আসর বসে। শনিবার রাতে বরিশালের বানারিপাড়া উপজেলার চাখার ইউনিয়নের সোনাহার গ্রামের শেখ হাসিনা আশ্রয়ণ প্রকল্পে বিয়ে হয় তাঁদের। ১ লক্ষ ১ টাকা মোহর ধার্য করা হয়। এই বিয়েতে গ্রামের কয়েকশো মানুষ উপস্থিত ছিলেন।

এমন আয়োজনে অবাক হয়ে যান স্থানীয়রা। তাঁদের বিয়ে দেখতে ভিড় করেন স্থানীয়রা। নবদম্পতির দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করেন তাঁরা। বৃদ্ধ আশরাফ আলি ব্যাপারী ও বৃদ্ধা মোসামৎ বানু বেগম আজীবন একসঙ্গে থাকার শপথ নেন। বেশি বয়সেও সম্পর্কের বাঁধনে জড়িয়ে খুশি দু’জনেই।

[আরও পড়ুন: হস্টেলের বাইরে মামাকে দেখেই ছুট, ঘরে ঢুকে হাতের শিরা কাটল ছাত্রী!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার