shono
Advertisement

OMG! নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ল টেনিসতারকার যৌনাঙ্গের ছবি!

নিজেই ভুল করে সে ছবি পোস্ট করেছেন তারকা। The post OMG! নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ল টেনিসতারকার যৌনাঙ্গের ছবি! appeared first on Sangbad Pratidin.
Posted: 02:30 PM Jan 30, 2019Updated: 02:30 PM Jan 30, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রিয় তারকাদের হাঁড়ির খবর পেতে ভক্তরা ভালইবাসেন। কিন্তু অ্যান্ডি মারে যতটা নিজের ব্যক্তিগত তথ্য দিয়ে ফেললেন, ততটাও হয়তো কেউ চাননি। তাঁর একটি ছবি ঘিরে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো হইচই পড়ে গিয়েছে।

Advertisement

চলতি মাসের শুরুর দিকেই জানিয়েছিলেন, এ বছরই হয়তো কোর্টকে বিদায় জানাবেন ব্রিটিশ টেনিসতারকা। তাঁর এমন ঘোষণায় বেশ হতাশই হয়ে পড়েছিলেন ফ্যানেরা। কিন্তু এবার খেলা নয়, কোর্টের বাইরে একটি কাণ্ড ঘটিয়ে শিরোনামে উঠে এলেন মারে। সম্প্রতি হিপ সার্জারি হয়েছে তাঁর। তিনি জানিয়েছেন, “আমার একদিকের নিতম্ব ধাতব। একটু অন্যরকম লাগছে। তবে অবশেষে ব্যথা থেকে যে মুক্তি পাওয়া গেল, এটাই ভাল।” অস্ত্রোপচারের পর নিজের ইনস্টাগ্রামে একটি এক্স-রের ছবিও পোস্ট করেন তিনি। যেখানে তাঁর পেলভিসের অংশটি ফুটে উঠেছে। কিন্তু সেই নিয়েই যত গন্ডগোল। আপাত দৃষ্টিতে ছবিটিতে আর কিছু চোখে পড়বে না। তবে নেটিজেনদের শ্যেন দৃষ্টি এড়ানো তো সহজ কাজ নয়। তাই খুঁজে খুঁজে ছবির অদ্ভুত বিষয়টিই বের করেছেন তাঁরা। এক্স-রের ছবিতে মারের যৌনাঙ্গের ছায়া ফুটে উঠেছে। যা নিয়ে হাসি-ঠাট্টাও করেছেন অনেকে। তবে মারের দ্রুত আরোগ্য কামনা করেছেন টেনিস ভক্তরা।

 

উল্লেখ্য গত বছর জানুয়ারিতে প্রথম হিপ সার্জারি হয়েছিল তাঁর। জুন মাসে সুস্থ হয়ে কোর্টে ফিরে ১৫ টি ম্যাচ খেলেন তিনি। এরপর ফের রিহ্যাবে চলে যান তিনটি গ্র্যান্ড স্লামের মালিক। সোমবার ফের অস্ত্রোপচার হল তাঁর। কিন্তু নেটদুনিয়ায় তাঁর সার্জারিকে ছাপিয়ে আলোচনা চলছে তাঁর এক্স-রের ছবি নিয়ে। যদিও এনিয়ে আর কোনও প্রতিক্রিয়া দেননি অ্যান্ডি মারে।

The post OMG! নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ল টেনিসতারকার যৌনাঙ্গের ছবি! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement