shono
Advertisement

কবে শহরে আসছেন মেসির সতীর্থ অ্যাঞ্জেল ডি মারিয়া? জেনে নিন পুরো সূচি

একাধিক ইভেন্টে ডি মারিয়াকে দেখা যাবে।
Posted: 01:46 PM Jan 08, 2024Updated: 04:04 PM Jan 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি বছরের মে থেকে জুনের মধ্যে কলকাতায় আসছেন অ্যাঞ্জেল ডি মারিয়া (Angel Di Maria)। গত কাতার বিশ্বকাপ (FIFA World Cup 2022) জয়ী আর্জেন্টিনার (Argentina) তারকার শহরে আসা নিয়ে ইতিমধ্যেই উত্তেজনা তুঙ্গে। ফ্রান্সের (France) বিরুদ্ধে হাই ভোল্টেজ ফাইনালে গোল করেছিলেন লিওনেল মেসির (Lionel Messi) এই সতীর্থ। কলকাতায় ডি মারিয়ার সঙ্গে তাঁর ম্যানেজারও আসছেন। এর পাশাপাশি ডি মারিয়ার সঙ্গে তাঁর এক সাপোর্ট স্টাফকেও আনার চেষ্টা করছেন মূল উদ্যোক্তা শতদ্রু দত্ত।

Advertisement

সংবাদ প্রতিদিন.ইন-কে শতদ্রু বলেন, “মে মাসের ২০ তারিখ থেকে ৫ জুনের মধ্যে যে কোনও সময় ডি মারিয়াকে কলকাতায় নিয়ে আসব। বাকি ব্যাপারটা ওর সঙ্গে আলোচনার পর জানিয়ে দিতে পারব।”

[আরও পড়ুন: মারাত্মক চোটে আক্রান্ত! আইপিএলের শুরুতে সূর্যকে পাবে না মুম্বই, কবে ফিরবেন স্কাই?]

কলকাতায় ডি মারিয়ার সূচি সম্পর্কেও জানালেন শতদ্রু। তিনি ফের বলেন, “শিশির ফাউন্ডেশন অ্যাডভান্স ফুটবল পারফরম্যান্স সেন্টারের উদ্বোধন করবে ডি মারিয়া। এছাড়া আরও কয়েকটি পরিকল্পনা রয়েছে। মহিলা ফুটবল নিয়ে কিছু কাজ করতে চাই। ওর সঙ্গে কয়েকটি ক্লিনিক করানোর ইচ্ছা আছে। সেই জন্য ডি মারিয়ার সঙ্গে ওর ম্যানেজার এবং একজন সাপোর্ট স্টাফকেও আনার পরিকল্পনা রয়েছে। কলকাতা থেকে বাংলাদেশ চলে যাবে ডি মারিয়া। কলকাতায় দুদিন থাকার পাশাপাশি বাংলাদেশে দেড় দিন থাকবেন।”

এর আগে দুই প্রয়াত কিংবদন্তি পেলে ও দিয়াগো মারাদোনাকে এনেছিলেন তিনি। এমনকী রোনাল্ডিনহো, এমিলিয়ানো মার্টিনেজকেও এনেছিলেন। এবার শতদ্রু ৩৫ বছরের নীল-সাদা বাহিনীর প্রাক্তন অ্যাটাকিং মিডফিল্ডারকে কলকাতায় নিয়ে আসছেন। তিলোত্তমায় দুদিন থাকার পর ডি মারিয়া চলে যাবেন বাংলাদেশে।

গত বছরের অক্টোবরে কলকাতায় এসেছিলেন রোনাল্ডিনহো। তার আগে জুলাই মাসেই তিলোত্তমায় পা রেখেছিলেন এমিলিয়ানো মার্টিনেজ। এবার মে থেকে জুন মাসের মধ্যে শহরে পা রাখতে চলেছেন ডি মারিয়া।

[আরও পড়ুন: দলে যোগ দিয়ে আপাতত রিহ্যাব করবেন সবুজ-মেরুন তারকা আনোয়ার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement