shono
Advertisement

‘শরীরে আঘাত, মস্তিষ্কে নয়!’ গর্জে উঠলেন অঙ্কুশ

আর কী বললেন অঙ্কুশ?
Posted: 09:23 PM Jan 04, 2024Updated: 09:23 PM Jan 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পায়ে তখনও পরে রয়েছেন নিক্যাপ! কিন্তু চোখে মুখে অদম্য জেদ। কারণ, তাঁকে ফিরতে হবে। ‘মির্জা’র অবতারে লড়তে হবে। টলিউড হার্টথ্রব এমনই এক সেলফি পোস্ট করেছেন সম্প্রতি। অঙ্কুশের এই জিমের ছবি দেখে অনুরাগীদের মধ্যে হইচই। কেননা, বছরের শুরুতে অঙ্কুশ জানিয়ে ছিলেন আহত হওয়ার কথা। তিনি যে এখন ধীরে ধীরে সুস্থ হচ্ছেন, সেই খবর পেতেই স্বস্তি অনুরাগীদের মধ্যে।

Advertisement

জিম থেকে ছবি পোস্ট করে অঙ্কুশ লিখলেন, ”আপনার শরীর আহত হতে পারে… কিন্তু মস্তিষ্ক নয়। শো মাস্ট গো অন… খুব শীঘ্রই ফ্লোরে আসছি… ভালোবাসি সবাইকে।”

প্রসঙ্গত, বছর শেষে ইনস্টাগ্রামের পাতায় একটা ছবি পোস্ট করেছিলেন অঙ্কুশ। ছবিতে দেখা গিয়েছিল তাঁর ডান পায়ে ‘নি ক্যাপ’ লাগানো রয়েছে। সেই ছবি পোস্ট করেই অঙ্কুশ লিখে ছিলেন, ”নতুন বছরটা মনে হয় আমার এমনভাবেই কাটবে। দেখুন, মির্জার জন্য স্টান্ট করতে গিয়ে কীরকম চোট পেলাম। অসহ্য ব্যথা। তবুও এই বছরটা আমার চ্যালেঞ্জে ভরা। এই বছরটা আমার জন্য খুবই গুরুত্বপূর্ণ।”

[আরও পড়ুন: রাতবিরেতে গাড়ির ভিতর প্রেমিকার সঙ্গে ধরা পড়লেন ইব্রাহিম! ক্যামেরা দেখেই মুখ লুকোলেন সইফপুত্র]

জানা গিয়েছে, কেবলের সাহায্যে অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়ে মালাইচাকিতে চোট পেয়েছেন অঙ্কুশ। আপাতত, কয়েকদিন খুব সাবধানে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসক।

[আরও পড়ুন: হৃতিক-দীপিকার ‘ফাইটার’ কত ঘণ্টার সিনেমা জানেন? শুনলে অবাক হবেন!]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement