shono
Advertisement
Kolkata Knight Riders

রাজস্থান ম্যাচের আগে কামাখ্যা মন্দিরে নাইটরা, বিহুর ছন্দে কোমর দোলালেন রিঙ্কু-শ্রেয়স

আইপিএলে লিগের শেষ ম্যাচের আগে গুয়াহাটিতে খোশমেজাজেই পাওয়া গেল রিঙ্কুদের।
Published By: Arpan DasPosted: 05:02 PM May 18, 2024Updated: 09:39 PM May 18, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: 'ফার্স্ট বয়' হয়েই কি প্লে অফের লড়াইয়ে নামবে কেকেআর (Kolkata Knight Riders)? তা নিশ্চিত করার জন্য রবিবারের ম্যাচে অবশ্যই হারাতে হবে রাজস্থান রয়্যালসকে (Rajasthan Royals)। লিগ টেবিলের এক আর দুইয়ের লড়াই হবে গুয়াহাটির বর্ষাপাড়া স্টেডিয়ামে। তার আগে বিহুর ছন্দে নেচে উঠলেন রিঙ্কু-শ্রেয়সরা। কামাখ্যা মন্দিরে পুজোও দিল নাইট ব্রিগেড।

Advertisement

রাজস্থান রয়্যালস দলের গুরুত্বপূর্ণ সদস্য রিয়ান পরাগ। যিনি আসামের ভূমিপুত্র। স্বাভাবিকভাবেই আইপিএলের শেষ ম্যাচে তাঁর সমর্থনেই মাঠ ভরাবে গুয়াহাটিবাসীরা। কিন্তু তার আগে জনসমর্থন নিজেদের দিকে টেনে নেওয়ার কাজ শুরু করে দিলেন শ্রেয়সরা। এদিন তাঁকে বরণ করে নেওয়া হয় আসামের বিখ্যাত 'গামোছা' দিয়ে। সঙ্গে ছিলেন রিঙ্কু সিংও। তার পর দুই তারকাই বিহুর ছন্দে নেচে উঠলেন। শ্রেয়সকে এর আগেও নাচতে দেখা গিয়েছে। কিন্তু সেই চেনা হাসি নিয়ে রিঙ্কুর নাচের তালে মজা পেতে বাধ্য হবেন ভক্তরা।

[আরও পড়ুন: দুভাগে বিশ্বকাপ অভিযানে যাবে টিম ইন্ডিয়া, কবে নিউ ইয়র্কের পথে রোহিত-বিরাটরা?]

সোশাল মিডিয়ায় সেই ভিডিও দিয়ে নাইটদের বার্তা, 'ঘরের মতোই অনুভূতি- গুয়াহাটি তোমাকে দেখে সবসময় খুব ভালো লাগে'। তার পরই কামাখ্যা মন্দিরের পাড়ি দিলেন রিঙ্কুরা। সেখানে পুজো দেওয়ার পরের ছবিও সোশাল মিডিয়ায় পোস্ট করা হয়। মন্দিরের সামনে হাত জড়ো দাঁড়িয়ে রয়েছেন রিঙ্কু, অনুকূল রায়রা। আরেকটি ছবিতে দেখা মিলল নাইটদের হেডস্যর চন্দ্রকান্ত পণ্ডিত ও বরুণ চক্রবর্তীর।

টেবিলের শীর্ষে থেকেই লিগের ম্যাচ শেষ করতে চায় নাইটরা। যদিও প্রথম দুই দলের মধ্যে থাকলেও চলবে তাঁদের। কিন্তু জেতার ধারা থামাতে চায় না গম্ভীর বাহিনী। রাজস্থানকে হারিয়েই লিগের অভিযান শেষ করতে চাইবে তারা।

[আরও পড়ুন: ‘আমি কেমন ক্রিকেটার বোঝানোর দায় নেই’, সমালোচকদের একহাত নিলেন কোহলি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • 'ফার্স্ট বয়' হয়ে প্লে অফের লড়াইয়ে নামা নিশ্চিত করার জন্য রবিবারের ম্যাচে অবশ্যই হারাতে হবে রাজস্থান রয়্যালসকে।
  • লিগ টেবিলের এক আর দুইয়ের লড়াই হবে গুয়াহাটির বর্ষাপাড়া স্টেডিয়ামে।
  • তার আগে বীহুর ছন্দে নেচে উঠলেন রিঙ্কু-শ্রেয়সরা। কামাখ্যা মন্দিরে পুজোও দিল নাইট ব্রিগেড।
Advertisement