shono
Advertisement

সোহিনী-ঋষভের নতুন রসায়ন, সিরিজে এবার শরৎচন্দ্রের ‘শ্রীকান্ত’

নতুন সময়ের প্রেক্ষাপটে সাজানো হয়েছে গল্প।
Posted: 06:24 PM Mar 20, 2022Updated: 07:17 PM Mar 20, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাঙালির অত্যন্ত প্রিয় ‘শ্রীকান্ত’। শরৎচন্দ্রের এই উপন্যাস আজও মনের মণিকোঠায় বিশেষ স্থান অধিকার করে রয়েছে। জনপ্রিয় এই উপন্যাসকে নতুন আঙ্গিকে দর্শকদের সামনে তুলে ধরতে চলেছে হইচই প্ল্যাটফর্ম। সানি ঘোষ রায়ের পরিচালনায় তৈরি ওয়েব সিরিজ ‘শ্রীকান্ত’ (Srikanto Series)। তাতে রাজলক্ষ্মী হয়েছেন সোহিনী সরকার (Sohini Sarkar) । আর তাঁর শ্রীকান্ত হিসেবে রয়েছেন ঋষভ বসু (Rishav Basu)। 

Advertisement

সময়ের সঙ্গে সঙ্গে অভিনয়ের ভিত শক্ত করেছেন সোহিনী। এখন বেছেই কাজ করেন অভিনেত্রী। সেই তালিকাতেই নতুন সংযোজন রাজলক্ষ্মীর এই চরিত্র। শরৎচন্দ্র বসুর কাহিনিকে নতুন সময়ের প্রেক্ষাপটে সাজিয়েছেন পরিচালক সানি। তাঁর পরিচালনায় শ্রীকান্ত হিসেবে অভিনয় করতে পেরে খুশি ঋষভ। সংবাদ প্রতিদিন ডিজিটালকে ফোনে অভিনেতা জানান, ছোটবেলা থেকেই এই উপন্যাস তাঁর বড্ড প্রিয়। এমন বহেমিয়ান প্রেমিকের চরিত্র অনেক বাঙালি যুবকেরই ফ্যান্টাসি। আলাদা করে অতিরিক্ত অভিনয় করার চেষ্টা করেননি ঋষভ। নিজের স্বাভাবিকত্বকে রসদ করেই জনপ্রিয় চরিত্রকে ক্যামেরার সামনে ফুটিয়ে তোলার চেষ্টা করেছেন। 

[আরও পড়ুন: হিন্দু ধর্মের অপমান! নেটিজেনদের রোষানলে অক্ষয় কুমারের ‘বচ্চন পাণ্ডে’]

সোহিনীর মতো অভিনেত্রীর বিপরীতে নায়ক। কোনও আলাদা প্রস্তুতি নিতে হয়েছে? প্রশ্নের উত্তরে ঋষভ জানান, এর আগে সোহিনীর সঙ্গে মঞ্চে অভিনয় করেছেন। ‘মহাভারত ২’ নাটকে সোহিনী হয়েছিলেন দ্রৌপদী। আর ঋষভ অভিনয় করেছিলেন অভিমন্যুর ভূমিকায়। অর্থাৎ মা ও ছেলের ভূমিকায় ছিলেন দু’ জনে। ‘শ্রীকান্ত’ সিরিজে তাঁরা হয়েছেন প্রেমিক-প্রেমিকা। তা নিয়ে বিস্তর হাসহাসিও হয়েছে দু’ জনের মধ্যে। 

অবশ্য কাজে কোনও অসুবিধা হয়নি। কারণ দু’জনেই পেশাদার অভিনেতা। অন্যরকম এই জুটি দর্শকদের পছন্দ হবে বলেই আশা ঋষভের। এপ্রিল মাস থেকে হইচই (Hoichoi) প্ল্যাটফর্মে দেখা যাবে ‘শ্রীকান্ত’।  সূত্রের খবর, টলিউডের আরও একাধিক তারকাকে দেখা যাবে নতুন এই সিরিজে। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement