shono
Advertisement

‘পাঠান’, ‘টাইগারে’র পর বলিউডে আরও এক স্পাই থ্রিলার, ছবি পরিচালনার দায়িত্বে অনুরাগ বসু!

'মেট্রো ইন দিনো' ছবির শুটিংয়ের মাঝেই নতুন ছবির ঘোষণা অনুরাগের।
Posted: 08:04 PM Feb 09, 2023Updated: 08:04 PM Feb 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘পাঠানে’র সাফল্যের পর বলিউডে এখন একটাই ট্রেন্ড। স্পাই থ্রিলার। একদিকে যখন যশরাজ ব্যানার তৈরি তাঁদের একের পর এক স্পাই থ্রিলার নিয়ে, অন্যদিকে পরিচালক অনুরাগ বসু ইতিমধ্য়েই নতুন এক স্পাই থ্রিলারের চিত্রনাট্য লেখা শুরু করেছেন। তবে কাল্পনিক নয়। বরং সত্তর দশকের ভারতীয় গোয়েন্দা সংস্থার কর্মী রবীন্দ্র কৌশিকের জীবনী অবলম্বনে তৈরি হবে এই ছবি। ছবির নাম ‘দ্য ব্ল্যাক টাইগার’।

Advertisement

আপাতত, ‘মেট্রো ইন দিনো’ ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন অনুরাগ। কয়েকদিন আগে কলকাতায় এসে এই ছবির শুটিং সেরেছেন। ঠিক এরই মাঝে যে অন্য এক ছবি নিয়ে একেবারে তৈরি তিনি, তা কিন্তু অনুরাগের হাবেভাবে বোঝা যায়নি।

[আরও পড়ুন: ‘বয়কট বিষয়টা বড়ই বিরক্তিকর!’ ‘পাঠান’ বিতর্কে মুখ খুললেন পরিচালক সিদ্ধার্থ আনন্দ]

নতুন এই স্পাই থ্রিলার নিয়ে বলতে গিয়ে অনুরাগ বসু জানান, ”রবীন্দ্র কৌশিকের জীবন সাহস এবং বীরত্বের কথা বলে। সেই সময় রবীন্দ্রর সাহায্যে দক্ষিণ-পূর্ব এশিয়ার রাজনীতিতে ভারত উল্লেখযোগ্য অবস্থান নিতে পেরেছিল। এই মানুষটি ইতিহাসের আড়ালে হারিয়ে গিয়েছে। তাই সবার সামনে এই রবীন্দ্র কৌশিকের জীবন কাহিনিকে আনার জন্য়ই এই ছবি তৈরির ভাবনা।”

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, ইতিমধ্য়েই রবীন্দ্র কৌশিকের পরিবারের থেকে নির্মাতারা অনুমতি নিয়েছেন। অনুরাগকে চিত্রনাট্য লেখায় সাহায্যও করবেন পরিবারের লোকজন। ‘মেট্রো ইন দিনো’ ছবির শুটিং শেষ করেই এই ছবির কাজে মন দেবেন অনুরাগ।

[আরও পড়ুন: ফের দুজনে প্রেম করছেন? সারা-কার্তিকের ভিডিও প্রকাশ্যে আসতেই তুঙ্গে জল্পনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement