shono
Advertisement

মুক্তির আগেই অনলাইনে লিক ‘উড়তা পাঞ্জাব’?

এবারের ঘটনাটা রীতিমতো রাতের ঘুম উড়িয়ে দিল পরিচালক অভিষেক চৌবের৷ ১৭ জুন অর্থাৎ আগামী শুক্রবার 'এ' তকমা গায়ে চাপিয়ে ছবিটি সারা দেশে মুক্তি পাওয়ার কথা৷ কিন্তু তার আগেই ছবির বেশ কিছুটা অংশ অনলাইনে লিক হয়ে গিয়েছে৷ The post মুক্তির আগেই অনলাইনে লিক ‘উড়তা পাঞ্জাব’? appeared first on Sangbad Pratidin.
Posted: 02:55 AM Jun 16, 2016Updated: 09:37 PM Jun 15, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিতর্ক যেন পিছু ছাড়তে চাইছে না ‘উড়তা পাঞ্জাব’-এর৷ বেশ কিছু দিন ধরে লড়াই-হাঙ্গামার পর বম্বে হাই কোর্ট ছবি মুক্তিতে সবুজ সঙ্কেত দিয়েছিল৷ অনেক কাঠ-খড় পুড়িয়ে ছবির বেশ কিছু দৃশ্যকে সিবিএফসি-র কাঁচির হাত থেকে রক্ষাও করা গিয়েছিল৷ যুদ্ধ শেষে প্রযোজক অনুরাগ কাশ্যপ থেকে ছবির অভিনেতা শাহিদ কাপুর, সকলে যখন স্বস্তির নিঃশ্বাস ফেলছেন, তখনই ঘটল নয়া বিপত্তি!
এবারের ঘটনাটা রীতিমতো রাতের ঘুম উড়িয়ে দিল পরিচালক অভিষেক চৌবের৷ ১৭ জুন অর্থাৎ আগামী শুক্রবার ‘এ’ তকমা গায়ে চাপিয়ে ছবিটি সারা দেশে মুক্তি পাওয়ার কথা৷ কিন্তু তার আগেই ছবির বেশ কিছুটা অংশ অনলাইনে লিক হয়ে গিয়েছে বলে শোনা যাচ্ছে৷ Spotboye.com-এর রিপোর্ট অনুযায়ী, যে দৃশ্যের কপি সেন্সর বোর্ডের কাছে জমা পড়েছিল, সেই অংশটিই নাকি প্রকাশ্যে চলে এসেছে৷ কারণ কপিটিতে ‘ফর সেন্সর’ ওয়াটার মার্ক দেখতে পাওয়া যাচ্ছে৷ এখানেই শেষ নয়! অন্য একটি সংবাদমাধ্যমের দাবি, বিভিন্ন ওয়েবসাইটে নাকি পুরো ছবিটিই মুক্তি পেয়ে গিয়েছে৷ অর্থাৎ প্রেক্ষাগৃহে আসার আগেই বাড়ি বসে দর্শকরা অনলাইনে ছবিটি দেখে নিতে পারবেন৷ আর তাতেই মাথায় হাত পরিচালক-প্রযোজকদের!
পাঞ্জাবে মাদক সেবনকে কেন্দ্র করে তৈরি ‘উড়তা পাঞ্জাব’-এর প্রেক্ষাপট৷ মুক্তি পাওয়ার আগেই দেশজুড়ে আলোড়ন সৃষ্টি করেছে ছবির বিষয়বস্তু৷ আদালতের লড়াই জিতে নিলেও ওয়েবসাইটগুলোকে কি আটকাতে পারবেন ছবির কলাকুশলীরা? নাকি এবারের ঘটনা নেহাতই পাবলিসিটি স্টান্ট! কে জানে!

Advertisement

The post মুক্তির আগেই অনলাইনে লিক ‘উড়তা পাঞ্জাব’? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement