shono
Advertisement

ভামিকাকে সঙ্গে নিয়ে দুবাইয়ে বছরের শেষ সূর্যোদয়ের সাক্ষী বিরাট-অনুষ্কা, দেখুন ছবি

আপাতত কাজ থেকে বিরতি নিয়ে ছুটির মেজাজে তারকা দম্পতি।
Posted: 12:40 PM Dec 31, 2022Updated: 12:40 PM Dec 31, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বছরশেষে কোনও কাজ নয়। পুরো সময়টাই পরিবারের জন্য। এমন প্ল্যান করেই দুবাইয়ে ছুটি কাটাতে চলে গিয়েছে বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। সঙ্গে অবশ্যই মেয়ে ভামিকা। মরুদেশে কীভাবে কাটাচ্ছেন ছুটি? সে অভিজ্ঞতাই এবার অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন তারকা দম্পতি।

Advertisement

চলতি মাসেই বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট ও সীমিত ওভারের সিরিজ খেলেছেন বিরাট কোহলি (Virat Kohli)। টেস্টে অবশ্য তাঁর পারফরম্যান্স অত্যন্ত হতাশাজনক। যে কারণে বছরের শেষে আইসিসি ব়্যাঙ্কিংয়েও পতন ঘটেছে তাঁর। ছ’বছরের মধ্যে সবচেয়ে খারাপ ব়্যাঙ্কিং কোহলির (১৪)। নতুন বছরের শুরুতেই আবার শ্রীলঙ্কার বিরুদ্ধে ঘরের মাটিতে টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজ খেলবে ভারত (Team India)। টি-টোয়েন্টিতে তাঁকে বিশ্রাম দেওয়া হয়েছে। ফিরবেন একদিনের সিরিজে। আর তার আগে স্ত্রী ও মেয়ের সঙ্গে বেশ খানিকটা সময় কাটিয়ে নিচ্ছেন কোহলি। আপাতত তাঁরা দুবাইয়ে। সেখানেই বছরের শেষ সূর্যোদয়ের সাক্ষী রইলেন তারকাদ্বয়।

[আরও পড়ুন: পরিবারের অন্যদের পাশে সমাধিস্ত করা হবে পেলেকে, সাতদিনের শোক পালন AIFF-এর]

নিজের সোশ্য়াল অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেছেন প্রাক্তন ভারত অধিনায়ক। যেখানে দেখা যাচ্ছে, ভামিকাকে কোলে নিয়ে অনুষ্কার (Anushka Sharma) পাশে দাঁড়িয়ে তিনি। তাও ঠিক সূর্যোদয়ের সময়। চতুর্দিক লাল করে তখন পূব আকাশে উঁকি দিচ্ছে সূর্য। সেই মন ভাল করা ছবির ক্যাপশনে কোহলি লিখেছেন, “২০২২ সালের শেষ সূর্যোদয়।”

শুধু বিরাট নন, দুবাইয়ে ছুটি কাটানোর একাধিক ছবি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেছেন অনুষ্কাও। নিজেদের ব্যক্তিগত জীবনের খুঁটিনাটি ভক্তদের সঙ্গে ভাগ করে নিতে কখনওই কার্পণ্য করেননি বিরুষ্কা। বছরের শেষেও একই মুডে দেখা গেল তাঁদের। তাঁদের ছবিতেই স্পষ্ট, বছরের শুরুটা ভারত নয়, মরুদেশেই কাটাবেন তাঁরা। প্রসঙ্গত, দুবাই উড়ে যাওয়ার আগে পাপারাৎজিদের উদ্দেশে তারকা দম্পতি বলেছিলেন, “ভাল ভাবে ছুটি কাটান।”

[আরও পড়ুন: ‘আপত্তি থাকলে বিধানসভায় বিল আনুন’, ‘জয় শ্রীরাম’ স্লোগান বিতর্কে মমতাকে পরামর্শ দিলীপের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement