shono
Advertisement

বিরাটের সঙ্গে ব্যক্তিগত মুহূর্তের ছবি ফাঁস! ক্ষিপ্ত অনুষ্কা দিলেন চরম হুঁশিয়ারি

কী বললেন অভিনেত্রী?
Posted: 03:54 PM Jan 07, 2021Updated: 04:55 PM Jan 07, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেজায় চটেছেন অনুষ্কা শর্মা (Anushka Sharma)। স্বামী বিরাট কোহলির সঙ্গে কাটানো ব্যক্তিগত মুহূর্তের ছবি বিনা অনুমতিতে তোলা হয়েছে। তাতেই ক্ষিপ্ত বলিউড অভিনেত্রী। ইনস্টাগ্রাম (Instagram) স্টোরিতে ছবি শেয়ার করে ক্ষোভ উগড়ে দিয়েছেন তিনি। হুঁশিয়ারি দিয়ে অনুষ্কা লিখেছেন, “বারবার বলা সত্ত্বেও এই ফটোগ্রাফার এবং পাবলিকেশন আমাদের ব্যক্তিগত জীবনে অনুপ্রবেশ করে চলেছে। এখনই বন্ধ করুন এসব!”

Advertisement

নতুন বছরের শুরুতেই প্রথম সন্তানের আগমনের অপেক্ষায় রয়েছেন অনুষ্কা এবং বিরাট (Virat Kohli) । গত বছরের ২৭ আগস্ট ইনস্টাগ্রামে একই ছবি পোস্ট করে সংসারে নতুন অতিথির আসার কথা জানান দুই তারকা। তারপর অবশ্য বাড়িতে বসে থাকেননি অনুষ্কা। স্বামী বিরাটকে সঙ্গ দিয়েছিলেন দুবাইয়ের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL) আসরে। অস্ট্রেলিয়া সফরে অবশ্য অনুষ্কাকে নিয়ে যেতে পারেননি বিরাট। নিরাপত্তার খাতিরে মুম্বইয়ে ছিলেন অভিনেত্রী।

[আরও পড়ুন: কোভিডের সতর্কবার্তায় অমিতাভ বচ্চনের কণ্ঠে আপত্তি, দিল্লি হাই কোর্টের দ্বারস্থ যুবক]

পিতৃত্বকালীন ছুটি নিয়ে অস্ট্রেলিয়া সফরের মাঝপথেই ফিরে আসেন বিরাট। বছর শেষে অন্তসত্ত্বা স্ত্রী ও বন্ধুবান্ধবদের সঙ্গে একসঙ্গে কাটান ভারত অধিনায়ক। সেই ছবি তিনি পোস্ট করেন সোশ্যাল সাইটে। ছবির ক্যাপশনে জানিয়েছিলেন, প্রত্যেকের করোনা (CoronaVirus) পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। অর্থাৎ সন্তানের জন্মের আগে অনুষ্কা নিজের কোভিড (COVID-19) টেস্টও করিয়ে নিয়েছেন। এর মাঝেই ভোগ ম্যাগাজিনের কভারের জন্য ফটোশুট সেরেছেন অভিনেত্রী। খানকয়েক বিজ্ঞাপনও করেছেন। সোশ্যাল মিডিয়ায় নিয়মিত ছবিও পোস্ট করেন। এরপরও ফটোশিকারিদের কবল থেকে রেহাই নেই তারকা দম্পতির।  নিজের পোস্টে অনুষ্কা জানিয়েছেন, এর আগেও নির্দিষ্ট ওই সংবাদমাধ্যম এবং ফটোগ্রাফারকে সতর্ক করেছিলেন তিনি। কিন্তু তাতে কোনও লাভ হয়নি।  ফের বিনা অনুমতিতে ব্যক্তিগত মুহূর্তের ছবি তোলা হয়েছে। তাতেই ক্ষিপ্ত অভিনেত্রী সোশ্যাল সাইটে তীব্র প্রতিবাদ জানিয়েছেন।

[আরও পড়ুন: সোনু সুদের বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ বৃহণ্মুম্বই পুরনিগম, কী এমন করলেন জনতার ‘মসিহা’?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement