shono
Advertisement

ছেলে না মেয়ে, কে আসতে চলেছে বিরাট-অনুষ্কার সংসারে? জানিয়ে দিলেন জ্যোতিষী

আর কয়েকদিন পরই দু'জনের সংসারে আসতে চলেছে নতুন অতিথি।
Posted: 11:05 PM Jan 08, 2021Updated: 11:05 PM Jan 08, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর কয়েকদিন পরই ভারত অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) এবং বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মার (Anushka Sharma) সংসারে আসতে চলেছে নতুন অতিথি। ইতিমধ্যে স্ত্রীর পাশে থাকতে অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরে এসেছেন বিরাট। আপাতত স্বামীর দায়িত্ব পালনেই ব্যস্ত তিনি। এই পরিস্থিতিতে দু’জনের ভক্তকুলের মধ্যেই কিন্তু নয়া অতিথিকে নিয়ে উন্মাদনা তুঙ্গে। ছেলে না মেয়ে? কে আসবে বিরাট-অনুষ্কার সংসারে? সেই নিয়ে চলছে জল্পনা। এই পরিস্থিতিতে বিখ্যাত এক জ্যোতিষী গণনা করে জানালেন ভবিষ্যদ্বাণী।

Advertisement

প্রখ্যাত জ্যোতিষী পণ্ডিত জগন্নাথ গুরুজির দাবি, বিরুষ্কার মেয়ে হতে চলেছে। তিনি জানিয়েছেন, বিরাট ও অনুষ্কা দু’জনেই সেলিব্রিটি। দু’জনেরই অনেক ফলোয়ার রয়েছেন। তাই তাঁদের প্রথম সন্তানকে নিয়ে উন্মাদনাও বেশি। জ্যোতিষ শাস্ত্রের হিসেব অনুযায়ী, গ্রহ নক্ষত্রের অবস্থান এবং দম্পতির মুখের গঠন বিবেচনা করে বলাই যায়, সম্ভবত তাঁরা কন্যা সন্তানের জন্ম দিতে চলেছেন। নবজাতিকা তার মা-বাবার চোখের মণি হবে। বাবা-মা দুজনেই প্রতিভাধর হওয়ায় সেও যে অসামান্য গুণের অধিকারী হবে, সে ব্যাপারে সন্দেহ নেই।

[আরও পড়ুন: মেসি-রোনাল্ডো তাঁর রেকর্ড ভেঙেছেন, মানতে পারেননি! বিতর্কের মাঝেই মুখ খুললেন পেলে]

এর আগে গত বছরের ২৭ আগস্ট ইনস্টাগ্রামে একই ছবি পোস্ট করে সংসারে নতুন অতিথির আসার কথা জানান দুই তারকা। তারপর অবশ্য বাড়িতে বসে থাকেননি অনুষ্কা। স্বামী বিরাটকে সঙ্গ দিয়েছিলেন দুবাইয়ের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL) আসরে। অস্ট্রেলিয়া সফরে অবশ্য অনুষ্কাকে নিয়ে যেতে পারেননি বিরাট। নিরাপত্তার খাতিরে মুম্বইয়ে ছিলেন অভিনেত্রী।

এরপরই পিতৃত্বকালীন ছুটি নিয়ে অস্ট্রেলিয়া সফরের মাঝপথেই ফিরে আসেন বিরাট। বছর শেষে অন্তসত্ত্বা স্ত্রী ও বন্ধুবান্ধবদের সঙ্গে একসঙ্গে কাটান ভারত অধিনায়ক। সেই ছবি তিনি পোস্ট করেন সোশ্যাল সাইটে। এর মাঝেই ভোগ ম্যাগাজিনের কভারের জন্য ফটোশুট সেরেছেন অভিনেত্রী। খানকয়েক বিজ্ঞাপনও করেছেন। সোশ্যাল মিডিয়ায় নিয়মিত ছবিও পোস্ট করেন। এরপরও ফটোশিকারিদের কবল থেকে রেহাই নেই তারকা দম্পতির। সেই নিয়ে ক্ষোভ প্রকাশ করে একটি পোস্টও করেন অনুষ্কা। তাতে লেখেন, এর আগেও নির্দিষ্ট ওই সংবাদমাধ্যম এবং ফটোগ্রাফারকে সতর্ক করেছিলেন তিনি। কিন্তু তাতে কোনও লাভ হয়নি। ফের বিনা অনুমতিতে ব্যক্তিগত মুহূর্তের ছবি তোলা হয়েছে।

[আরও পড়ুন: শচীন-বিরাটের নাম নিয়ে স্লেজিংয়ের চেষ্টা লাবুশানের, মোক্ষম জবাব দিলেন গিল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement