shono
Advertisement

এ আর রহমানকে বিশেষ সম্মান কানাডার, সংগীত পরিচালকের নামে রাস্তার নামকরণ

সোশ্যাল মিডিয়ায় রহমান পোস্ট করলেন এক আবেগঘন পোস্ট।
Posted: 07:03 PM Aug 29, 2022Updated: 07:08 PM Aug 29, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সংগীত পরিচালক এ আর রহমানের সুরে মুগ্ধ গোটা বিশ্ব। অস্কার জিতে নেওয়ার পর থেকে তো গোটা বিশ্ব তাঁকে এক নামে চেনে। তবে শুধু চেনা নয়, এহেন প্রতিভাকে এবার বিশেষ সম্মান জানাল কানাডা। কানাডার ওন্টারিওর মরখম অঞ্চলে একটি রাস্তার নাম দেওয়া হল ‘আল্লারাখা রহমান স্ট্রিট’। এ খবর রহমানের কাছে পৌঁছতেই আবেগে ভাসলেন সংগীত পরিচালক। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন এক আবেগঘন পোস্ট।

Advertisement

রহমান (AR Rahman ) তাঁর ইনস্টাগ্রামে পোস্টে লিখলেন, ‘আমি কখনও কল্পনাই করিনি এরকমটা আমার জীবনে ঘটবে। কানাডা সরকার ও মরখমের মেয়রকে ধন্যবাদ। আমার নামের অর্থ হল দয়ালু। যা কিনা ভগবানের একটি বৈশিষ্ট্য। আমার নামের অর্থকে সঙ্গে নিয়ে কানাডাবাসীর জীবনে শান্তি আসুক, সমৃদ্ধি আসুক এটাই প্রার্থনা করব। সবাই ভাল থাকুন।’

[আরও পড়ুন: ধুমধাম করে বাড়িতে অমিতাভ বচ্চনের মূর্তি বসালেন প্রবাসী ভারতীয় দম্পতি, খরচ জানেন?]

রহমান আরও লেখেন, ‘ভারতে আমার যে ভাইবোন রয়েছে, যাঁরা আমাকে ভালবাসেন, আমার কাজ ভালবাসেন, সবাইকে ধন্যবাদ। যাতে আপানদের আশা পূরণ করতে পারি সেটাই চেষ্টা করে যাব। আপনাদের ভালবাসাই আমার কাছে সব।”

রহমানের হাতে এখন অজস্র সিনেমার কাজ। দক্ষিণী পরিচালক মণিরত্নমের নতুন ছবি ‘পোন্নিয়্যান সেলভান’ এবং হিন্দি ছবির ‘পিপা’র কাজে ব্যস্ত। এছাড়া রহমানের হাতে রয়েছে বেশ কিছু হলিউড প্রোজেক্ট। এসবের মাঝে এই সুখবর পেয়ে দারুণ খুশি রহমান।

[আরও পড়ুন: প্রথম সিজনের মতোই জমজমাট ‘দিল্লি ক্রাইম টু’, শেফালি শাহ ও রসিকা দুগল্লের অভিনয়ই সেরা প্রাপ্তি ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement