shono
Advertisement

‘খেলনা বাড়ি’ শেষ হতেই নয়া রূপে মিতুল, তিন বোনের গল্প নিয়ে আসছে ‘মিঠি ঝোরা’

কবে থেকে শুরু হচ্ছে নতুন এই ধারাবাহিক।
Posted: 06:18 PM Nov 19, 2023Updated: 07:52 PM Nov 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চোখের জলে ‘খেলনা বাড়ি’ সিরিয়ালের সেটকে বিদায় জানিয়েছিল মিতুল। কিন্তু আরাত্রিকা মাইতির (Aratrika Maity) সফর তো আর সেখানেই শেষ নয়। মিতুলের খোলস ছেড়ে এবার রাইয়ের রূপ নিয়েছেন অভিনেত্রী। নভেম্বর মাসেই শুরু হয়ে যাচ্ছে নতুন সিরিয়াল ‘মিঠি ঝোরা’ (Mithi Jhora)।

Advertisement

২০২২ সালের ১৬ মে ‘খেলনা বাড়ি’ (Khelna Bari) টিমের পথ চলা শুরু হয়েছিল। প্রায় দেড় বছরের মাথায় শেষ হয় ছোটপর্দার এই সিরিয়ালের যাত্রা। ‘খেলনা বাড়ি’র সম্প্রচারের শেষ তারিখ হয়তো ২৪ নভেম্বর। তার তিন দিন বাদে অর্থাৎ ২৭ নভেম্বর থেকে শুরু হয়ে যাচ্ছে ‘মিঠি ঝোরা’। নতুন এই ধারাবাহিকে রাইয়ের চরিত্রে অভিনয় করছেন আরাত্রিকা।

[আরও পড়ুন: বিশ্বকাপের মধ্যেই ‘অন্তর্মুখী স্পিনার’ নিয়ে শ্রীজাতর লেখা, ‘কত জানেন!’ কটাক্ষ নেটিজেনদের]

ইতিমধ্যেই ধারাবাহিকের প্রোমো প্রকাশ্যে এসেছে। তাতে প্রথমে রাইয়ের হাসিখুশি পরিবারের ছবিই দেখা যাচ্ছে। কিন্তু আচমকা হয় ছন্দপতন। অসুস্থ হয়ে পড়েন রাইয়ের বাবা। এবার? সংসারের হাল ধরতে এগিয়ে আসে রাই। যার সঙ্গে রাইয়ের বিয়ে হওয়ার কথা ছিল তার হাতে বোনকে সঁপে দেয়।

তিন বোনের গল্প ‘মিঠি ঝোরা’। এখনকার সময়ের নানা চ্যালেঞ্জ দেখা যেতে পারে সিরিয়ালে। নতুন এই গল্পে আরাত্রিকার দুই বোনের চরিত্রে অভিনয় করছেন দেবাদৃতা বসু ও স্বপ্নিলা চক্রবর্তী। ইদানীং দেবাদৃতার সঙ্গে অভিনেতা রাহুল দেব বোসের প্রেমের জল্পনা টলিপাড়ায় শোনা যাচ্ছে। তবে সিরিয়ালে দেবাদৃতার নায়ক হিসেবে সপ্তর্ষি রায়কেই দেখা যাচ্ছে।

[আরও পড়ুন: বাবার হাতে উঠবে বিশ্বকাপ? ইতিহাসের সাক্ষী হতে মা অনুষ্কার সঙ্গে গ্যালারিতে খুদে ভামিকাও ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement