shono
Advertisement

চতুর্থ সন্তানের বাবা হতে চলেছেন অর্জুন রামপাল! অন্তঃসত্ত্বা অবস্থায় ছবি পোস্ট প্রেমিকার

দু'জনকে শুভেচ্ছা জানিয়েছেন কাজল আগরওয়াল, এমি জ্যাকসনরা।
Posted: 05:15 PM Apr 29, 2023Updated: 05:15 PM Apr 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বাবা হতে চলেছেন অর্জুন রামপাল (Arjun Rampal)। অন্তঃসত্ত্বা অবস্থায় ফটোশুটের ছবি শেয়ার করেছেন অভিনেতার প্রেমিকা গ্যাব্রিয়েলা দেমেত্রিয়াদেস। তাতেই শুভেচ্ছার বন্যা বয়ে গিয়েছে।

Advertisement

একটি পোশাক বিপণির হয়ে ফটোশুটটি করেছেন গ্যাব্রিয়েলা। ক্যাপশনে লিখেছেন, ‘বাস্তব না AI?’ তবে গ্যাব্রিয়েলা ধোঁয়াশা রাখলেও তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন কাজল আগরওয়াল, এমি জ্যাকসনরা। আর অর্জুন প্রেমিকার পোস্টে দিয়েছেন ভালবাসার ইমোজি। গর্ভবতী প্রেমিকার যাতে নজর না লাগে, তার জন্যও একটি ইমোজি ব্যবহার করেছেন অভিনেতা।

[আরও পড়ুন: ‘ঝালমুড়ি-চা খেতে চাইত…’, বন্ধু ইরফানের মৃত্যুবার্ষিকীতে স্মৃতিকাতর সুজিত সরকার]

১৯৯৮ সালে মডেল মেহর জেসিকাকে বিয়ে করেন অর্জুন। দুই দশক স্থায়ী হয় তাঁদের দাম্পত্য। দুই মেয়ে রয়েছে তাঁদের। ২০১৯ সালে অর্জুন-মেহরের ডিভোর্স হয়। শোনা যায়, অর্জুনের বড় মেয়ে মাহিকার বয়স কুড়ির কাছাকাছি। ছোট মেয়ে মাইরার বয়স প্রায় ১৭। অর্জুন-মেহর যৌথ বিবৃতি দিয়ে বিচ্ছেদের কথা জানিয়ে দেন। জানান, তাঁরা বন্ধু ছিলেন ও ভবিষ্যতেও থাকবেন।

এরপরই শোনা যায় সার্বিয়ান অভিনেত্রী নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে প্রণয়পর্ব শুরু হয়েছে তাঁর। পপগায়ক বাদশার ‘ডিজে ওয়ালে বাবু’ মিউজিক ভিডিওর সৌজন্যে বলিউডে বেশ জনপ্রিয় নাতাশা। অর্জুনের সঙ্গে তাঁর সম্পর্কের সূত্রপাত হয় ‘ড্যাডি’ সিনেমার সময় থেকে। সে ছবির একটি গানে দেখা গিয়েছিল নাতাশাকে। তখন থেকেই দু’জনের সখ্যতা। যা সময়ের সঙ্গে সঙ্গে গাঢ় হয়ে ওঠে।
কিন্তু তারপর গ্যাব্রিয়েলার সঙ্গে তাঁর সম্পর্কের কথা সামনে আসে। অর্জুন জানান, এক বন্ধুর মাধ্যমে গ্যাব্রিয়েলার সঙ্গে পরিচয় হয় তাঁর। ক্রমে ঘনিষ্ঠতা বাড়ে। বিয়ে হয়নি দু’জনের। তবে অর্জুনের তৃতীয় সন্তান আরিকের মা গ্যাব্রিয়েলা। আর এবারে চতুর্থ সন্তানের বাবা হতে চলেছেন অভিনেতা।

[আরও পড়ুন: ‘দ্য কেরালা স্টোরি ছবির মুক্তি আটকানো হোক!’, কেরল সরকারকে অনুরোধ কংগ্রেসের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement