shono
Advertisement

যতীন দাস পার্ক স্টেশনে আগুন আতঙ্ক, শহরে ফের মেট্রো বিভ্রাট

সকালের ব্যস্ত সময়ে বিপাকে যাত্রীরা। The post যতীন দাস পার্ক স্টেশনে আগুন আতঙ্ক, শহরে ফের মেট্রো বিভ্রাট appeared first on Sangbad Pratidin.
Posted: 11:28 AM May 17, 2019Updated: 02:43 PM May 17, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের আগুন আতঙ্ক। অফিস টাইমে শহরে মেট্রো বিভ্রাট। কালীঘাট থেকে দমদম পর্যন্ত বন্ধ পরিষেবা। নাকাল যাত্রীরা।

Advertisement

[আরও পড়ুন: মুকুল-শমীককে ঘেরাও করে গাড়িতে ভাঙচুর, রাতে ধুন্ধুমার কাণ্ড দমদমে]

সকালে ব্যস্ত সময়ে যখন শহরের বিভিন্ন স্টেশনে অফিসে যাত্রীদের ভিড়, ঠিক তখনই বন্ধ হয়ে গেল মেট্রো। জানা গিয়েছে, শুক্রবার সকালে যতীন দাস পার্ক ও কালীঘাট স্টেশনের মাঝে মেট্রোর রেক থেকে আগুন বেরোতে দেখেন যাত্রীরা। ছড়িয়ে পড়ে আতঙ্ক। তড়িঘড়ি ট্রেনটিকে থামানো হয় যতীন পার্ক স্টেশনে। আতঙ্কে মেট্রো থেকে নেমে পড়েন যাত্রীরা। শেষ খবর অনুযায়ী, কালীঘাট থেকে দমদম পর্যন্ত বন্ধ মেট্রো চলাচল। মেট্রোর রেক থেকে কেন ধোঁয়া বেরোচ্ছিল, তা খতিয়ে দেখছে মেট্রো রেল কর্তৃপক্ষ। এদিকে প্রত্যক্ষদর্শীদের একাংশের দাবি, যতীন দাস পার্ক ও কালীঘাট স্টেশনের মাঝে মেট্রোর লাইনে আগুন লেগে গিয়েছিল। তবে কারণ যাই হোক না কেন, সকালে ভরা অফিস টাইমে মেট্রো বিভ্রাটের জেরে বিপাকে পড়েছেন নিত্যযাত্রীরা। কখন ফের পরিষেবা স্বাভাবিক হবে, তা নিয়ে এখনও পর্যন্ত স্পষ্ট করে কিছু জানানো হয়নি মেট্রো রেলের তরফে।

দিন কয়েক আগেই যতীন দাস পার্ক স্টেশনে বিদ্যুৎ বিভ্রাটের কারণে বন্ধ হয়ে গিয়েছিল মেট্রো চলাচল। যথারীতি নাকাল হতে হয়েছিল যাত্রীদের। সেবার টালিগঞ্জ থেকে দমদম যাওয়ার পথে যতীন দাস পার্ক স্টেশনে আটমকাই মেট্রোর রেকে বিদ্যুৎ সংযোগ চলে যায়। মেট্রোর ইঞ্জিনিয়ারের চেষ্টায় দীর্ঘক্ষণ পর ফের চালু হয় মেট্রো।

[আরও পড়ুন: চলতি শিক্ষাবর্ষে অনলাইনে স্নাতকে ভরতি, সিদ্ধান্ত কলকাতা বিশ্ববিদ্যালয়ের]

The post যতীন দাস পার্ক স্টেশনে আগুন আতঙ্ক, শহরে ফের মেট্রো বিভ্রাট appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement