shono
Advertisement

ICC ODI World Cup 2023: নাসিম শাহকে ছাড়াই ভারতের বিরুদ্ধে নামতে হবে! বড় আপডেট দিলেন বাবর আজম

Published By: Sabyasachi BagchiPosted: 09:09 PM Sep 15, 2023Updated: 09:09 PM Sep 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নাসিম শাহ (Naseem Shah) কি আসন্ন বিশ্বকাপ (ICC ODI World Cup 2023) আদৌ টিম ইন্ডিয়ার (Team India) বিরুদ্ধে আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে নামতে পারবেন? চোট পেয়ে এশিয়া কাপ (Asia Cup 2023) থেকে ছিটকে যাওয়ার পর থেকে এই প্রশ্নই পাকিস্তান (Pakistan) ড্রেসিংরুমে ঘুরপাক খাচ্ছে।

Advertisement

এশিয়া কাপের চোট কি পাক তরুণ ক্রিকেটার নাসিমের বিশ্বকাপ খেলার স্বপ্নে জল ঢেলে দেবে? ডান কাঁধে চোট পেয়েছিলেন নাসিম। অক্টোবরে শুরু হতে চলা বিশ্বকাপের আগে তিনি পুরোপুরি ফিট হতে পারবেন কিনা, সেটাই চিন্তায় রাখছে বাবর আজমকে (Babar Azam)।

[আরও পড়ুন: মাইলস্টোন গড়ার দিনেও জাদেজার মন খারাপ! কিন্তু কেন?]

এশিয়া কাপ থেকে বিদায় নেওয়ার আগেই সবাই হ্যারিস রউফ ও নাসিম শাহের চোট সম্পর্কে জানতে পেরেছিল। পাক শিবিরের দাবি, হ্যারিস রউফ সুস্থ হয়ে উঠছেন। এবং ৬ অক্টোবর কাপ যুদ্ধে নেদারল্যান্ডসের বিরুদ্ধে হ্যারিস খেলতে পারবেন। এমনটাই জানিয়েছেন বাবর। অবশ্য নাসিম শাহের চোটের ব্যাপারটা খুব বেশি খোলসা করতে চাননি।

শ্রীলঙ্কার বিরুদ্ধে হেরে এশিয়া কাপ থেকে ছিটকে যাওয়ার পর সাংবাদিক বৈঠকে এসেছিলেন বাবর। সেখানে নাসিম শাহের চোট প্রশ্ন করা হলে পাক অধিনায়ক বলেন, "আমাদের দ্বিতীয় পরিকল্পনার সম্পর্কে এখনই আমরা কিছু বলতে চাই না। তবে হ্যারিস রউফ সুস্থ হয়ে উঠছে। ওডিআই বিশ্বকাপে আমাদের প্রথম ম্যাচের আগেই ওকে পাবার সম্ভাবনা রয়েছে। নাসিম কতগুলো ম্যাচ খেলতে পারবে না সেই বিষয়ে আমি অবশ্য জানি না। তবে হ্যারিসকে আমরা পেতে পারি।"

[আরও পড়ুন: 'সন্ত্রাস দমন না হলে দ্বিপাক্ষিক সিরিজ নয়', ফের পাকিস্তানকে হুঙ্কার ভারতের]

নাসিম এমনিতেই চোটপ্রবণ। ১৭ বছর বয়সে তিনি পিঠে এমন মারাত্মক চোট পেয়েছিলেন, যা তাঁকে ১৪ মাস মাঠ থেকে দূরে সরিয়ে দিয়েছিল। এহেন ডানহাতি জোরে বোলার কি শেষ পর্যন্ত ভারতের বিরুদ্ধে কাপ যুদ্ধে খেলতে পারবেন? সেটাই দেখার অপেক্ষায় ক্রিকেট দুনিয়া।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement