shono
Advertisement

IND vs PAK, Asia Cup 2023: লজ্জার হার হজম করা পাকিস্তানকে কীভাবে কটাক্ষ করলেন ইরফান পাঠান?

পাকিস্তানকে কটাক্ষ করলেন ইরফান পাঠান।
Posted: 04:58 PM Sep 12, 2023Updated: 04:58 PM Sep 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি এশিয়া কাপের (Asia Cup 2023) সুপার ফোরে পাকিস্তানকে (Pakistan) ২২৮ রানে উড়িয়ে দিয়েছে টিম ইন্ডিয়া (Team India)। ব্যাটিং ও বোলিং কোনও বিভাগেই বাবর আজমের (Babar Azam) দল ভারতের বিরুদ্ধে এঁটে উঠতে পারেনি। আর পাক দল এমন লজ্জার হার হজম করতেই, ফের চিরপ্রতিদ্বন্দ্বী দেশকে টুইটে বিদ্ধ করেছেন ইরফান পাঠান (Irfan Pathan)।

Advertisement

পাকিস্তানের বিরুদ্ধে ভারতের এই জয়ের পর ইরফান নিজের আবেগ ধরে রাখতে পারেননি। টুইটারে এই প্রাক্তন অলরাউন্ডার লিখেছেন, ‘চারদিকে শুধু নীরবতা ছেয়ে আছে। মনে হচ্ছে, প্রতিবেশীরা টিভির পাশাপাশি মোবাইল ফোনও ভাঙতে শুরু করেছে…।’

[আরও পড়ুন: বিরাটের সঙ্গে ব্যাট করলে স্বস্তিতে থাকি, জানিয়ে দিলেন কেএল রাহুল]

khamoshi chaai hui hai kaafi

lagta hai padosiyo ne Tv ke sath sath mobile bhi tod diye hai…

— Irfan Pathan (@IrfanPathan) September 11, 2023

পাকিস্তানের বিরুদ্ধে সবথেকে বড় ব্যবধানে জয়লাভ করার পর একদিনের ক্রিকেটে টিম ইন্ডিয়া প্রতিবেশী রাষ্ট্রের উপরে যে দাপট বজায় রাখতে পারল, সেটা আর আলাদা করে বলে দেওয়ার দরকার নেই। ২০১৭ সালে পাকিস্তানের বিরুদ্ধে ৫০ ওভারের ক্রিকেটে শেষবার পরাস্ত হয়েছিল ভারতীয় ক্রিকেট দল। তারপর থেকে বিরাট-রোহিতরা সেই যে ঘুরে দাঁড়িয়েছে, আর পাকিস্তানকে মাথা তুলে দাঁড়াতে দেয়নি।

স্কোরবোর্ডে ২ উইকেটে ৩৫৬ রান উঠতেই ম্যাচের ফলাফল অনেকটা পরিষ্কার হয়ে গিয়েছিল। তবে তাই বলে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানকে ২২৮ রানে উড়িয়ে দেওয়া! হ্যাঁ ঠিকই পড়ছেন। বাবর আজমদের দলের বিরুদ্ধে সবচেয়ে বড় জয় পেল রোহিত শর্মার ভারত। সৌজন্যে বিরাট কোহলি (Virat Kohli) ও কেএল রাহুলের (KL Rahul) জোড়া শতরানের পর কুলদীপ যাদবের (Kuldeep Yadav) ২৫ রানে ৫ উইকেট। এই দাপুটে জয়ের সৌজন্যে চলতি এশিয়া কাপের সুপার ফোরের লড়াইয়ে বড় জয় দিয়ে শুরু করল ভারতীয় দল।

[আরও পড়ুন: ১৩ হাজারি বিরাটের সঙ্গে জকোভিচের তুলনা করলেন টিম ইন্ডিয়ার তারকা ক্রিকেটার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement