shono
Advertisement
Asian Table Tennis Championships

বদলাল না পদকের রং, এশিয়ান টেবল টেনিসে ব্রোঞ্জ জিতেই ইতিহাস ঐহিকা-সুতীর্থাদের

সেমিফাইনালে ভারতীয় জুটি হেরে যায় জাপানের কাছে।
Published By: Arpan DasPosted: 12:41 PM Oct 14, 2024Updated: 07:14 PM Oct 14, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এশিয়ান টেবল টেনিস চ‌্যাম্পিয়নশিপে(Asian Table Tennis Championships) মহিলাদের ডবলসে শেষপর্যন্ত ব্রোঞ্জ পদকেই সন্তুষ্ট থাকতে হল ভারতকে। এশিয়ান টেবল টেনিস চ‌্যাম্পিয়নশিপে প্রথমবার ভারতের মহিলা জুটি ঐহিকা মুখোপাধ‌্যায় এবং সুতীর্থা মুখোপাধ‌্যায় দেশকে ব্রোঞ্জ পদক এনে দিলেন। রবিবার সেমিফাইনালে ঐহিকা-সুতীর্থা জুটি ৪-১১, ৯-১১, ৮-১ ব‌্যবধানে পরাস্ত হলেন জাপানের মিওয়া হারিমোতো ও মিউ কিহারা জুটির কাছে।

Advertisement

ভারতীয় জুটি সেমিফাইনালে সেভাবে প্রতিদ্বন্দ্বিতাই গড়ে তুলতে পারেননি। ঐহিকাদের সামনে নতুন ইতিহাস গড়ার সুযোগ ছিল। শনিবারই ব্রোঞ্জ পদক নিশ্চিত করেছিলেন। বাংলার এই দুই টিটি খেলোয়াড়ের সামনে ছিল আরও দূর এগিয়ে যাওয়ার। কিন্তু স্ট্রেট সেটে হেরে গিয়ে স্বপ্ন ভেঙে গেল ভারতীয় সমর্থকদের।

কোয়ার্টার ফাইনালে দক্ষিণ কোরিয়ার বিরুদ্ধে দুর্দান্ত পারফর্ম করেছিলেন ভারতীয় জুটি। আশা ছিল, সেমিফাইনালেও নিজেদের ছাপিয়ে যাবেন আরও একবার। যদিও সেই আশা পূরণ হয়নি। এর আগে চলতি প্রতিযোগিতায় ভারতের মহিলা দলকে সেমিফাইনালে তুলতে সুতীর্থা এবং ঐহিকা বিশেষ ভূমিকা নিয়েছিলেন। প্রতিযোগিতার ইতিহাসে প্রথমবার দলগতভাবে ভারতের মহিলা দল ব্রোঞ্জ পদক জয়ী হয়। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • এশিয়ান টেবল টেনিস চ‌্যাম্পিয়নশিপে মহিলাদের ডবলসে শেষপর্যন্ত ব্রোঞ্জ পদকেই সন্তুষ্ট থাকতে হল ভারতকে।
  • এশিয়ান টেবল টেনিস চ‌্যাম্পিয়নশিপে প্রথমবার ভারতের মহিলা জুটি ঐহিকা মুখোপাধ‌্যায় এবং সুতীর্থা মুখোপাধ‌্যায় দেশকে ব্রোঞ্জ পদক এনে দিলেন।
  • রবিবার সেমিফাইনালে ঐহিকা-সুতীর্থা জুটি ৪-১১, ৯-১১, ৮-১ ব‌্যবধানে পরাস্ত হলেন জাপানের মিওয়া হারিমোতো ও মিউ কিহারা জুটির কাছে।
Advertisement