shono
Advertisement

নিছক মজা করতে বাঁদরের গালে থাপ্পড় কষাল যুবক, তারপর…

কীভাবে এতটা অসহিষ্ণু হতে পারে কোনও মানুষ? The post নিছক মজা করতে বাঁদরের গালে থাপ্পড় কষাল যুবক, তারপর… appeared first on Sangbad Pratidin.
Posted: 10:33 PM Jan 24, 2017Updated: 05:03 PM Jan 24, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আদর করে খেতে ডেকেছিল। সারাও দিয়েছিল বাঁদরটি। কিন্তু আচমকা গালে সটান এসে পড়ল থাপ্পড়। চড় খেয়ে বাঁদরটি ঘুরে গিয়ে পড়ল গাছের ফাঁকে। এমন ছবিতে কার্যত তাজ্জব বনে গিয়েছেন সেখানে উপস্থিত সকলে। বাঁদরের হাতে থাপ্পড় খাওয়ার দৃষ্টান্ত রয়েছে ভুরি ভুরি। কিন্তু মানুষের এ হেন আচরণ? যোধপুরের মান্দোর উদ্যানের এই ভিডিওটি ভাইরাল হতেই নিন্দার ঝড় উঠেছে। পশুর প্রতি মানুষের এ হেন আচরণকে পাশবিক বলেছেন অনেকেই।

Advertisement

ভিডিওটিতে দেখা গিয়েছে, এক যুবক হাতে কিছু খাবার নিয়ে সামনে বসে থাকা একটি বাঁদরকে ডাকে। খুশিমুখে খেতেও আসে বাঁদরটি। কপিকুমারের মন তখন খাবারের দিকেই। আচমকাই একটি চর কষায় ওই যুবক। টাল সামালাতে না পেরে গাছের ফাঁকে গিয়ে পড়ে বাঁদরটি। সে পড়ে যেতে দেখে হাসিতে লুটিয়ে পড়ে ওই যুবকের বন্ধুরা। এই ভিডিওটি ছড়িয়ে পড়তেই আক্রমণ শানাতে শুরু করেন বহু মানুষ। ফুটেজটিকে কেউ কেউ পাশবিক বলে তকমা দেন। কেউ বা বলেন ‘মাইন্ডলেস’।

আন্তর্জাতিক একটি পশুপ্রেমী সংস্থার আধিকারিক কিয়েরেন হারকিনের কথায়, “এখনও যে এই ধরনের নৃশংসতা ঘটে তা সত্যি নিন্দনীয়। এই ঘটনায় হাসির কিছু নেই। উল্টে এটা যে লজ্জার-এই বার্তা ছড়িয়ে দিন।” ইউটিউবের একটি কমেডি চ্যানেল থেকেই এই ভিডিওটি যেহেতু ছড়িয়েছে, হারকিনের অনুরোধ এ ধরনের ওয়েবসাইটকে কিছু প্রকাশ করার আগে যেন আরও বেশি যত্নশীল হতে হবে। কিন্তু নিছক খোরাক করতে কোনও মানুষ কীভাবে এতটা অসিহষ্ণু হতে পারে তা নিয়ে উঠছে প্রশ্ন।

The post নিছক মজা করতে বাঁদরের গালে থাপ্পড় কষাল যুবক, তারপর… appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement