shono
Advertisement

রামনবমীতে ভয়াবহ দুর্ঘটনা, মধ্যপ্রদেশে মন্দিরের কুয়োয় পড়ে গিয়ে মৃত অন্তত ১২

মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রীর সঙ্গে ফোনে কথা বলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।
Posted: 05:44 PM Mar 30, 2023Updated: 05:49 PM Mar 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রামনবমীর (Ram Navami) উৎসবেই মর্মান্তিক দুর্ঘটনা মধ্যপ্রদেশে। বৃহস্পতিবার ইন্দোরের একটি মন্দিরের কুয়োয় পড়ে মৃত্যু হল অন্তত ১২ জনের। ১৯ জনকে উদ্ধার করা হয়েছে বলে জানা গিয়েছে। আরও বেশ কয়েকজন এখনও কুয়োর নীচে আটকে রয়েছেন। এই ঘটনায় গভীর সমবেদনা জানিয়ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)। ঘটনার দিকে নজর রাখছেন বলে জানিয়েছেন মধ্যপ্রদেশের (Madhya Pradesh) মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান। 

Advertisement

ইন্দোরের (Indore Temple) বিখ্যাত বেলেশ্বর মহাদেব ঝুলেলাল মন্দিরে রামনবমী উপলক্ষে প্রচুর মানুষ ভিড় জমান। মন্দিরের ভিতরে একটি প্রাচীন কুয়ো রয়েছে। কিন্তু পরে সেই কুয়োর উপরে একটি ছাদ তৈরি করা হয়। সেই ছাদের উপরেই অনেকে দাঁড়িয়েছিলেন। আচমকাই ছাদটি ভেঙে পড়ে। অন্তত ২৫ জন সঙ্গে সঙ্গে কুয়োর মধ্যে তলিয়ে যান। 

[আরও পড়ুন: দেশে একদিনে করোনা আক্রান্ত ৩ হাজারের বেশি, উদ্বেগ বাড়তেই নয়া নির্দেশিকা WHO’র]

উপস্থিত জনতার তৎপরতায় উদ্ধারকাজ শুরু হয়। বেশ কয়েকজনকে উদ্ধার করা গেলেও কুয়োর মধ্যে আটকে পড়েন অনেকেই। এখনও পর্যন্ত ১২ জনের মৃতদেহ উদ্ধার হয়েছে। তবে সুস্থ অবস্থায় পাওয়া গিয়েছে ১৯ জনকে। আরও কয়েকজন আটকে রয়েছেন বলেই খবর। এই ঘটনার কথা জেনেই মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রীর সঙ্গে ফোনে কথা বলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। প্রশাসনের পাশে থাকার বার্তাও দিয়েছেন তিনি। 

অন্যদিকে মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান জানিয়েছেন, “ইন্দোরের স্থানীয় প্রশাসনের সঙ্গে যোগাযোগ রাখছে মুখ্যমন্ত্রীর দপ্তর। এখনও জোর কদমে উদ্ধারকাজ চলছে। বেশ কয়েকজনকে উদ্ধার করা গিয়েছে। যাঁরা আটকে রয়েছেন, তাঁদেরও খুব তাড়াতাড়ি বের করে আনার চেষ্টা চলছে।

[আরও পড়ুন: মমতার ধরনামঞ্চে তৃণমূলে যোগ তরুণ কুমারের নাতি সৌরভের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement