shono
Advertisement

কাশ্মীরে ভয়াবহ দুর্ঘটনা, নিয়ন্ত্রণ হারিয়ে খাদে বাস, মৃত অন্তত ৩৬

৩০০ ফুট গভীরে গড়িয়ে পড়ল বাস।
Posted: 01:42 PM Nov 15, 2023Updated: 04:39 PM Nov 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বড় দুর্ঘটনা জম্মু ও কাশ্মীরে। হাইওয়েতে নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে পড়ল একটি যাত্রীবাহী বাস। যার জেরে মৃত্যু হয়েছে কমপক্ষে ৩৬ জন যাত্রীর। আহত ১৯।    

Advertisement

পিটিআই সূত্রে খবর, বুধবার সকালে ঘটনাটি ঘটেছে জম্মু ও কাশ্মীরে ডোডা জেলার আসার অঞ্চলের কাছে। সেখানে কিশতওয়ার থেকে জম্মুগামী ওই বাসটি দুর্ঘটনার কবলে পড়ে। এই বিষয়ে জম্মুর ডিভিশনাল কমিশনার রমেশ কুমার জানিয়েছেন, বাটোতে-কিশতওয়ার জাতীয় সড়কে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। উলটে গিয়ে পড়ে ৩০০ ফুট গভীর একটি খাদে। দুর্ঘটনার খবর পেয়ে উদ্ধারকারী দল দ্রুত সেখানে পৌঁছয়। এই ঘটনায় কমপক্ষে ৩৬ জনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী জিতেন্দ্র সিং। আহত ১৯।    

[আরও পড়ুন: দূষণ দানবের হুঙ্কার! দিল্লি ছাড়লেন সোনিয়া

এই ঘটনায় শোকপ্রকাশ করেছেন জম্মু ও কাশ্মীরের উপরাজ্যপাল মনোজ সিনহা। দুর্ঘটনা কবলিতদের প্রতি সমবেদনা জানিয়ে তিনি বলেছেন, “ডোডার এই বাস দুর্ঘটনায় আমরা মর্মাহত। সকলের পরিবারের প্রতি আমাদের গভীর সমবেদনা রয়েছে। আমরা আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি। জেলা প্রশাসন ক্ষতিগ্রস্তদের সবরকম সহায়তা করবে।” বলে রাখা ভালো, গত এক সপ্তাহের মধ্যে ডোডায় এটি দ্বিতীয় দুর্ঘটনা। 

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement