shono
Advertisement

দীপার পায়ে গুরুতর চোট, হল অস্ত্রোপচার

এখন কেমন আছেন ভারতীয় জিমন্যাস্ট? The post দীপার পায়ে গুরুতর চোট, হল অস্ত্রোপচার appeared first on Sangbad Pratidin.
Posted: 08:35 AM Apr 04, 2017Updated: 06:16 PM Jul 13, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রিও অলিম্পিকে একটুর জন্য পদক হাতছাড়া হয়েছে। তাই পাখির চোখ ২০২০ টোকিও অলিম্পিক। সেখানে কোনওরকম ভুল করতে চান না দীপা কর্মকার। প্রথম ভারতীয় জিমন্যাস্ট হিসেবে পদক জয় করে ইতিহাস গড়তে বদ্ধপরিকর তিনি। তবে তার আগে কমনওয়েলথ, এশিয়ান গেমস, বিশ্ব চ্যাম্পিয়নশিপের মতো বেশ কিছু গুরুত্বপূর্ণ প্রতিযোগিতাও রয়েছে। কিন্তু প্রস্তুতির মাঝেই একটি খারাপ খবর দিলেন দীপা। জানালেন, তাঁর গুরুতর চোটের কথা।

Advertisement

[OMG! মাত্র ১ টাকায় মিলবে Xiaomi Redmi Note 4]

সোশ্যাল মিডিয়ায় দীপা জানান, সম্প্রতি প্র্যাক্টিসের সময় ডান পায়ে গুরুতর চোট পান তিনি। পাশে অস্ত্রোপচারও হয়েছে দীপার। তবে ভয়ের কোনও কারণ নেই। চিকিৎসক জানিয়েছেন, রিহ্যাবের পর সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন বাঙালি কন্যা। আপাতত রিহ্যাবেই রয়েছেন তিনি। ব্যান্ডেজ করা নিজের পায়ের ছবি পোস্ট করে ফ্যানদের চোটের খবর দিয়েছেন তিনি। সঙ্গে জানিয়েছেন, চিন্তার কিছু নেই। দ্রুতই অনুশীলনে ফিরবেন। তবে এর জন্য চলতি মাসে এশিয়ান জিমন্যাস্ট চ্যাম্পিয়নশিপ থেকে ছিটকে গেলেন তিনি।

গত বছর চতুর্থ স্থানে থেকে রিও অলিম্পিকের সফর শেষ করেছিলেন প্রদুনোভা স্পেশালিস্ট দীপা। উপহার হিসেবে একটি BMW গাড়ি দেওয়া হয়েছিল তাঁকে। তবে ত্রিপুরার রাস্তায় ওই দামী গাড়ি চালানো ও মেরামত করার সমস্যা থাকায় সেই গাড়ি ফেরত দিয়ে দিয়েছিলেন তিনি। পরিবর্তে অন্য একটি গাড়ি কেনেন। সে নিয়ে তৈরি হয়েছিল বিতর্ক। তবে সেসব এখন অতীত। ভাল পারফর্ম করেই ভক্তদের মন জয় করতে চান তিনি। সম্প্রতি পদকজয়ী কুস্তিগির সাক্ষী মালিক ও শাটলার পিভি সিন্ধুর সঙ্গে পদ্মশ্রী সম্মানে ভূষিত করা হয়েছে তাঁকেও। দেশবাসীর প্রত্যাশা ও ভালবাসাই দীপাকে লড়াইয়ের প্রেরণা দিচ্ছে বলে জানান আগরতলার মেয়ে।

[চ্যাম্পিয়ন্স ট্রফির আবার কী প্রয়োজন? প্রশ্ন তুললেন রবি শাস্ত্রী]

The post দীপার পায়ে গুরুতর চোট, হল অস্ত্রোপচার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement