shono
Advertisement

দু’ম্যাচে নজরকাড়া পারফরম্যান্স, মরশুমের মাঝেই ব্রাইটকে প্রস্তাব দিল এটিকে মোহনবাগান

কার বদলে সবুজ-মেরুন জার্সিতে দেখা যেতে পারে ব্রাইটকে?
Posted: 09:32 AM Jan 09, 2021Updated: 09:32 AM Jan 09, 2021

দীপক পাত্র: অবাক হলেও সত্যি। এসসি ইস্টবেঙ্গলের নজরকাড়া বিদেশি ব্রাইট এনোবাখারে (Bright Enobakhare) আগামী মরশুমে সবুজ-মেরুন জার্সি পরে মাঠে নেমে পড়লে অবাক হওয়ার কিছু থাকবে না! তেমনই পরিস্থিতি প্রায় তৈরি হয়ে গেল। তাও আবার মরশুমের মাঝপথে!

Advertisement

নাইজেরিয়ান ফরোয়ার্ড মাত্র দু’টি ম্যাচ খেলেছেন। প্রথম ম্যাচটা খেলেছিলেন মাত্র মিনিট ১৫। তারই মধ্যে সকলের নজর কেড়ে নিয়েছেন। মাত্র ২২ বছরের ছেলে যেভাবে গত ম্যাচে গোয়া এফসির (Goa FC) বিপক্ষে বিশ্বমানের গোল করেছেন তা দেখে সকলে বিস্মিত। বহু প্রাক্তন ফুটবলার বলতে বাধ্য হয়েছেন, এবারের আইএসএলে (ISL 2020) ব্রাইটের গোল সেরা। এসসি ইস্টবেঙ্গলের জার্সি পরে খেললেও তাঁর সঙ্গে লম্বা চুক্তি নেই। আসলে লাল-হলুদ জার্সিধারীদের মধ্যে কোনও ফুটবলারকে লম্বা চুক্তি করাতে পারেনি এসসি ইস্টবেঙ্গল (SC East Bengal)। যেহেতু শ্রী সিমেন্টের সঙ্গে ইস্টবেঙ্গল ক্লাবের চুক্তিগত সমস্যা পুরোপুরি মেটেনি, ফলে দীর্ঘমেয়াদি চুক্তিতে যেতে পারছে না ক্লাব কর্তৃপক্ষ। সেই সুযোগটাই নিতে চাইছে এটিকে মোহনবাগান। শুক্রবার ব্রাইটের এজেন্টের সঙ্গে তাই প্রাথমিক আলোচনায় বসেছিলেন সবুজ-মেরুন কর্তারা। সেখানে প্রস্তাব দেওয়া হয়েছে ব্রাইটকে নিতে তাঁরা রাজি। এজেন্টও একপ্রকার সম্মতি জানিয়েছেন।

[আরও পড়ুন: ছেলে না মেয়ে, কে আসতে চলেছে বিরাট-অনুষ্কার সংসারে? জানিয়ে দিলেন জ্যোতিষী]

ডেভিড উইলিয়ামসের খেলায় ঠিক সন্তুষ্ট নয় এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan) টিম ম্যানেজমেন্ট। গতবার নজর কাড়লেও এবার তিনি একপ্রকার ব্যর্থ। যদিও চোট সারিয়ে তিনি খেলা শুরু করেছেন। কিন্তু তাঁর খেলায় সেভাবে ঝাঁজ এবার ধরা পড়েনি। তাছাড়া তাঁর সঙ্গে চুক্তি আগামী বছর শেষ হয়ে যাচ্ছে। ফলে ডেভিড উইলিয়ামসকে ছেড়ে দিতে কোনও সমস্যা নেই। তাই সবুজ-মেরুন শিবির চাইছে ডেভিডের জায়গায় ব্রাইটকে নিতে। বয়সও কম। মাত্র ২২ বছরের ছেলে। ফলে তাঁকে নিয়ে লম্বা চুক্তিতে যেতে রাজি কোচ অ্যান্তোনিও লোপেজ হাবাস। সেইমতো তিনি প্রস্তাব দিয়েছেন এটিকে মোহনবাগানকে।

টিম ম্যানেজমেন্টের এক প্রথম সারির কর্তা গোয়া থেকে ফোনে বলছিলেন, “এবার আইএসএলে সবচেয়ে বেশি নজর ইতিমধ্যে কেড়েছে
ব্রাইট। মাত্র দু’টি ম্যাচ খেলেছে। কিন্তু তাতেই বোঝা গিয়েছে গোল করার ক্ষেত্রে কতটা দক্ষ। আমরা ঠিক করেছি রয় কৃষ্ণের সঙ্গে যদি ব্রাইটকে জুড়ে দেওয়া যায় তাহলে ফরোয়ার্ড লাইন প্রচণ্ড শক্তিশালী হয়ে যাবে। এবার ডেভিড সেভাবে খেলতে পারছে না। তার সঙ্গে আমাদের আগামী বছর চুক্তিও শেষ হয়ে যাচ্ছে। তাই ওকে ছেড়ে দিলে আইনি সমস্যায় আমরা জড়াব না। সেইজন্য ব্রাইটের এজেন্টকে পুরো ব্যাপারটা বলা হয়েছে। তার এজেন্টও চায় ভারতে খেললে সবুজ-মেরুন জার্সি পরেই খেলুক। সেই জন্য ব্রাইটকে আমরা পাওয়ার ব্যাপারে অনেকটা আশাবাদী।”

[আরও পড়ুন: মেসি-রোনাল্ডো তাঁর রেকর্ড ভেঙেছেন, মানতে পারেননি! বিতর্কের মাঝেই মুখ খুললেন পেলে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement