shono
Advertisement

মুম্বইয়ের কাছে আটকে প্লে-‌অফের রাস্তা আরও কঠিন হল এটিকে’র

এটিকে কোচকে স্বস্তি দিচ্ছে দলের রক্ষণভাগ। The post মুম্বইয়ের কাছে আটকে প্লে-‌অফের রাস্তা আরও কঠিন হল এটিকে’র appeared first on Sangbad Pratidin.
Posted: 09:34 PM Nov 24, 2018Updated: 09:49 PM Nov 24, 2018

মুম্বই সিটি এফসি: ০
এটিকে: ০

Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দু’বারের চ্যাম্পিয়ন তারা। তাই আইএসএল-এ তাদের কাছ থেকে একটা অতিরিক্ত প্রত্যাশা থেকেই যায় ফুটবলপ্রেমীদের। কিন্তু চলতি টুর্নামেন্টে যেন হাজার চেষ্টা করেও সে প্রত্যাশা পূরণ করতে পারছেন না এটিকে দলের কোচ কপেল। ঠিক করেছিলেন বড়দিনের ছুটির আগে বাকি পাঁচটি ম্যাচে খানিকটা ঝুঁকি নিয়েই অল আউট ঝাঁপাবেন। শনিবার মুম্বইয়ের বিরুদ্ধে শুরুটা তেমনই করেছিলেন। কিন্তু জর্জ কোস্তার দলকে কোনওভাবেই মাটি ধরাতে পারল না অ্যাটলেটিকো ডি কলকাতা। ফলস্বরূপ, দিনের শেষে এক পয়েন্ট নিয়েই সন্তুষ্ট থাকতে হল তাদের।

[স্টেডিয়ামে ব্যাগ নিয়ে ঢোকায় সমস্যা? সমাধানে এগিয়ে এল মোহনবাগান ফ্যান ক্লাব]


গত ম্যাচে ঘরের মাঠে এফসি পুণে সিটির বিরুদ্ধে এক গোলে জিতেছিল এটিকে। সেই আত্মবিশ্বাসকেই এদিন শক্তিশালী মুম্বইয়ের বিরুদ্ধে কাজে লাগাতে চেয়েছিলেন কপেল। আর সেই সঙ্গে প্লে-‌অফের দৌড়ে ঢোকার তাগিদটাও বেড়ে গিয়েছিল।‌ কিন্তু এদিনের ড্রয়ের ফলে সেই পথ যে আরও দুর্গম হল, তা বলাই বাহুল্য। তবে অ্যাওয়ে ম্যাচে যে দুর্দান্ত ছন্দে থাকা মুম্বইকে আটকানো গিয়েছে, এই বিষয়টিকেও ছোট করে দেখছেন না কোচ। সেই সঙ্গে তাঁকে স্বস্তি দিচ্ছে দলের রক্ষণভাগ। তবে মুম্বইয়ের কাছে গোল হজম না করার কৃতিত্ব গোলকিপার অরিন্দম ভট্টাচার্যকে না দিলেই নয়। দুর্দান্ত একটি শট আটকে দলের মানরক্ষা করেন তিনি।

[ষষ্ঠবার বিশ্ব চ্যাম্পিয়ন, বক্সিংয়ে নয়া ইতিহাস মেরি কমের]

এদিনের ম্যাচে দু-একটা লং অ্যাটেম্পট ছাড়া সেভাবে দুরন্ত কোনও আক্রমণই লক্ষ্য করা গেল না। কিন্তু পরের ম্যাচে জয়ে ফিরতে না পারলে নিঃসন্দেহে চাপ বাড়বে বলবন্ত সিংদের। ৮ ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে লিগ তালিকার ছ’নম্বরে এটিকে। সমসংখ্যক ম্যাচ খেলে ১৪ পয়েন্ট নিয়ে দু’ধাপ এগিয়ে মুম্বই।

The post মুম্বইয়ের কাছে আটকে প্লে-‌অফের রাস্তা আরও কঠিন হল এটিকে’র appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার