shono
Advertisement

বড়সড় দুর্ঘটনার কবলে প্রাক্তন অজি তারকা হেডেন

কীভাবে ঘটল দুর্ঘটনা? The post বড়সড় দুর্ঘটনার কবলে প্রাক্তন অজি তারকা হেডেন appeared first on Sangbad Pratidin.
Posted: 11:12 AM Oct 08, 2018Updated: 11:14 AM Oct 08, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সার্ফিং করতে গিয়ে বড়সড় দুর্ঘটনার মুখে পড়লেন কিংবদন্তি অজি তারকা ম্যাথিউ হেডেন। দুর্ঘটনায় শিরদাঁড়ায় চিড় ধরেছে তাঁর। ছিঁড়ে গিয়েছে একাধিক লিগামেন্ট। সোমবার সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে ভক্তদের নিজেই সে খবর জানান প্রাক্তন ক্রিকেটার।

Advertisement

আপাতত কুইন্সল্যান্ডে ছুটি কাটাচ্ছেন হেডেন। গত শুক্রবার নর্থ স্ট্র্যাডব্রোক আইল্যান্ডে ছেলে জোসের সঙ্গে সার্ফিং করছিলেন তিনি। তখনই ঘটে দুর্ঘটনা। সমুদ্রের বিশাল ঢেউয়ের মাঝে খেই হারিয়ে ফেলেন তিনি। তাতেই গুরুতর চোট পান। ঘাড়ের কাছে শিরদাঁড়ার হাড়ে চিড় ধরেছে তাঁর। একাধিক লিগামেন্টও ছিঁড়ে যায়। এমনকী কপালেও গুরুতর আঘাত লাগে। একপ্রকার মৃত্যুর মুখ থেকেই ফিরে এলেন তিনি। ইনস্টাগ্রামে নিজের ছবি পোস্ট করে হেডেন লেখেন, ‘বুলেটকে ফাঁকি দিলাম। যারা সেই সময় ঘনাস্থলে উপস্থিত ছিল, তাঁদের ধন্যবাদ আমায় রক্ষা করার জন্য।’

[টুটু বোস গোষ্ঠীর নয়া চমক, এবার সৃঞ্জয়দের সমর্থনে প্রসেনজিৎ]

২০০৯ সালে বাইশ গজকে বিদায় জানিয়েছিলেন অজি তারকা। গত বছর যিনি অস্ট্রেলিয়ার ক্রিকেট হল অফ ফেমে জায়গা করে নিয়েছিলেন। দুর্ঘটনার পর একটি সংবাদমাধ্যমকে তিনি জানান, মৃত্যুর মুখ থেকে ফিরে এসে নিজেকে সৌভাগ্যবান মনে করছেন। তাঁর কথায়, “প্রায় ঘণ্টাখানেক সার্ফিং করছিলাম। তারপরই একটি ঢেউ সজোরে ধাক্কা মারে আমায়। আর কিছু মনে নেই। তারপর নিজেকে সমুদ্র সৈকতে পেলাম। ঘাড়ের হাড় যে তখন ভেঙে গিয়েছে, টের পেয়েছি।” হাসপাতালে ভরতি হই। আপাতত চিকিৎসা চলছে তাঁর। তবে এমন দুর্ঘটনার পরও সমুদ্রকে বিদায় জানাতে নারাজ হেডেন। সাফ জানিয়ে দিয়েছেন, সুস্থ হয়ে আবার সাগরের বুকে ফিরবেন। সার্ফিং করবেন। সমুদ্রের প্রতি তাঁর ভালবাসার টান এত সহজে শেষ হওয়ার নয়।

[বঙ্গতনয়ার বিশ্বজয়, মার্কিন মুলুকে পাওয়ার লিফটিংয়ে সোনা হুগলির শম্পার]

The post বড়সড় দুর্ঘটনার কবলে প্রাক্তন অজি তারকা হেডেন appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement