shono
Advertisement

‘আবারও করব’, বিশ্বকাপ ট্রফিতে পা দিয়েও অনুতপ্ত নন মার্শ

ফের বিতর্কে মার্শ।
Posted: 01:23 PM Dec 01, 2023Updated: 01:24 PM Dec 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অস্ট্রেলিয়া (Australia) আর ঔদ্ধত্য সমার্থক। ষষ্ঠবার বিশ্বকাপ জয়ের পর সেই ঔদ্ধত্য চরম সীমায় পৌঁছয়। বিশ্বকাপ জয়ের পর বিয়ার হাতে ট্রফির উপরে পা তুলে সেলিব্রেট করছেন মিচেল মার্শ (Mitchell Marsh)। সেই ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেন অজি অধিনায়ক প্যাট কামিন্স। সর্বত্র সমালোচিত হন মার্শ। ধিক্কারও জানানো হয় তাঁকে। ভারতের তারকা পেসার মহম্মদ শামি পর্যন্ত সমালোচনায় ফেটে পড়েন।
সেই মিচেল মার্শ এতদিন পরে মুখ খুললেন। জানিয়ে দিলেন সুযোগ পেলে ফের তিনি একই কাজ করবেন। অস্ট্রেলিয়ার একটি রেডিও নেটওয়ার্ককে মার্শ বলেছেন, ”সত্যি বলতে কী, সুযোগ পেলে আবারও আমি একই কাজ করব। তবে কাপে পা দেওয়া ছবি নিয়ে খুব বেশি চিন্তাভাবনা আমি করিনি। সোশাল মিডিয়া আমি ফলো করি না। অনেকেই আমাকে বলেছে, ছবিটা নাকি ছড়িয়ে পড়েছে। তবে আমি খুব একটা গুরুত্ব দিইনি।” 

Advertisement

[আরও পড়ুন: দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টিতেও নেতৃত্বের প্রস্তাব রোহিতকে, কেন ফেরালেন হিটম্যান?]

ভারতের মাটিতে ফেভারিট ভারতকে হারিয়েই ষষ্ঠবার বিশ্বকাপ জেতে অস্ট্রেলিয়া। ট্রফি নিয়ে স্বভাবতই ব্যাপক হুল্লোড় চলে অজি ড্রেসিংরুমে। দলের সবাই উৎসবে মেতে ওঠেন। সোশাল মিডিয়ায় প্রকাশ্যে এসেছে একাধিক ছবি। তবে কাপে পা দিয়ে রয়েছেন মার্শ সেই ছবি বিশাল ভাইরাল হয়। ভারতের তারকা পেসার মহম্মদ শামি বলেছেন, ”যে ট্রফি জেতার জন্য সবাই লড়াই করছে, যে ট্রফির জন্য স্বপ্ন দেখে সবাই, সেই ট্রফির উপরে পা দিয়ে থাকা কখনওই সমর্থনযোগ্য নয়।” কাপে পা দিয়ে বিতর্ক তৈরি করেছিলেন। সুযোগ পেলে ফের একই কাজ করবেন বলে নতুন করে বিতর্ক তৈরি করলেন মার্শ। 

[আরও পড়ুন: দুবাইয়ে প্রধানমন্ত্রী, পা রাখতেই ‘অব কি বার মোদি সরকার’ স্লোগান, সেলফির হিড়িক প্রবাসীদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement