shono
Advertisement

ভাড়া নিয়ে তুমুল বচসা, রাস্তাতেই যুবতীকে এলোপাথাড়ি কোপালেন অটোচালক!

অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে।
Posted: 12:19 PM Mar 08, 2023Updated: 12:19 PM Mar 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অটো ভাড়া নিয়ে শুরু হয়েছিল বচসা। তারপর রীতিমতো রক্তারক্তি কাণ্ড! নগদ না পেয়ে ২২ বছরের তরুণীকে এলোপাথাড়ি কোপালেন ওই অটোচালক। খাস রাজধানী দিল্লির ঘটনায় শিউরে উঠছে গোটা দেশ।

Advertisement

গত সোমবার রাত সাড়ে ৮টা নাগাদ দক্ষিণ-পূর্ব দিল্লির (Southeast Delhi) নিউ ফ্রেন্ডস কলোনির কাছে ঘটনাটি ঘটে। দক্ষিণ-পূর্বের ডিসিপি রাজেশ দেও জানান, মেহরিন রিয়াজ নামে ২২ বছরের এক যুবতী শাহিন বাগ থেকে অটো ভাড়া করেছিলেন। নিউ ফ্রেন্ডস কলোনি মার্কেট যাচ্ছিলেন তিনি। গন্তব্যে পৌঁছনোর পরই শুরু হয় বচসা। জানা গিয়েছে, অনলাইনে ভাড়া মেটাতে চেয়েছিলেন মেহরিন। কিন্তু অটো চালক সাফ জানিয়ে দেন, তাঁকে নগদই দিতে হবে। এই নিয়েই বচসা চরমে পৌঁছায়।

[আরও পড়ুন: লন্ডনে রাহুল গান্ধীর ছবি দেখে প্রশংসায় পঞ্চমুখ বিজেপি নেতা! ব্যাপারটা কী?]

পরিস্থিতি এতটাই উত্তপ্ত হয়ে ওঠে যে মেজাজ হারিয়ে মেহরিনের উপর ধারালো অস্ত্র নিয়ে চড়াও হন ওই চালক। তাঁর পেটের নিচের দিকে বেশ কয়েক বার কোপ মারা হয়। কোনওক্রমে তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আপাতত চিকিৎসাধীন তিনি।

পুলিশ জানিয়েছে, মেহরিন কাশ্মীরের বাসিন্দা। নার্সিং পড়তে দিল্লির শাহিন বাগ এলাকায় ভাড়া থাকেন। রান্নাঘরের কিছু জিনিসপত্র কিনতেই বেরিয়েছিলেন। কিন্তু অটোচালকের আক্রমণে হাসপাতালে ভরতি হতে হল তাঁকে। রাজেশ দেও আরও জানান, অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩২৪ এবং ৫০৬ ধারায় মামলা রুজু করা হয়েছে। তাঁর সন্ধানে তল্লাশি চালাচ্ছে দিল্লি পুলিশ।

[আরও পড়ুন: আন্দোলনের ঝাঁঝ বাড়াবে সিপিএমের ‘ঝটিকা বাহিনী’, নয়া কৌশল আলিমুদ্দিনের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement