shono
Advertisement

আসছে ‘অবতার টু’! প্রথম ঝলকেই চমক দিলেন পরিচালক জেমস ক্যামেরন

বহু ভাষায় মুক্তি পাবে এই ছবি।
Posted: 09:16 PM May 09, 2022Updated: 10:08 PM May 09, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০০৯ সালে মুক্তি পেয়েছিল পরিচালক জেমস ক্যামেরনের ‘অবতার’। সিনেপর্দায় স্পেশাল এফেক্টস কাকে বলে, তা দেখিয়ে দিয়েছিলেন পরিচালক ক্যামেরন। গোটা দুনিয়ায় রেকর্ড তৈরি করেছিল ‘অবতার’। এবার সেই পুরনো ইতিহাসকে সঙ্গে নিয়ে প্রায় ১৩ বছর পর ফিরছে ‘অবতার টু- দ্য ওয়ে অফ ওয়াটার’। মুক্তি পেল এই ছবির টিজার। টিজারেই চমক দিল ‘অবতার টু’। সেই প্যান্ডোরা। সেই জেক ও নেয়তিরি ও তাঁদের সংসার। অবশ্য ১২ বছর পর প্যান্ডোরায় এসেছে নতুন অনেক কিছু।

Advertisement

হলিউড রিপোর্ট বলছে, হলিউডে এখনও পর্যন্ত যত ছবি তৈরি হয়েছে, তার মধ্যে সবথেকে বেশি জানা গিয়েছে, চলতি বছর ১৬ ডিসেম্বর ভারতে মুক্তি পাবে ‘অবতার- দ্য ওয়ে অফ ওয়াটার’ ছবিটি। অপেক্ষায় দর্শকেরা। জানা যাচ্ছে বহু ভাষায় মুক্তি পাবে এই ছবি।

[আরও পড়ুন: কলকাতা চলচ্চিত্র উৎসবে ব্রাত্য শ্রীলেখার ছবি, লবিবাজির অভিযোগে সরব অভিনেত্রী ]

সংবাদ মাধ্যমে একটি সাক্ষাৎকারে ক্যামেরন জানিয়ে ছিলেন, তিনি ওই সিরিজের দ্বিতীয় ইস্টলমেন্ট ‘অবতার ২’ ছবির শ্যুটিং শেষ করে ফেলেছেন। তিনি আরও জানান, এই ছবির তৃতীয় পর্বের প্রায় ৯৫ শতাংশ শ্যুটিংয়ের কাজ শেষ হয়ে গিয়েছে। এখন শুধু অল্পস্বল্প ভিএফএক্সের কাজ চলছে।

ক্যামেরন জানান, করোনার কারণে সাড়ে চার মাস এই ছবির প্রোডাকশনের কাজ বন্ধ ছিল। অর্থাৎ, অনেকটা সময় নষ্ট হয়েছে। এখন ছবি মুক্তির তারিখ আগে ঘোষণা হওয়ায় চাপ বেড়েছে। 

[আরও পড়ুন: পাশে মা-বাবা, বিকিনি পরে জন্মদিনের কেক কাটলেন আমিরকন্যা, ‘নির্লজ্জ’, কটাক্ষ নেটিজেনদের]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement