shono
Advertisement

ও হাজার পুরুষের সঙ্গে রাত কাটাতে চায়! মুসলিম ধর্মে বিয়ে করায় স্বরাকে তোপ অযোধ্যার মোহন্তের

এর আগে অভিনেত্রীকে আক্রমণ করেছিলেন বিজেপি নেত্রী সাধবী প্রাচী।
Posted: 10:37 AM Feb 23, 2023Updated: 11:47 AM Feb 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজের পছন্দের পুরুষকে বিয়ে করায় এবার হিন্দু ধর্মগুরুদের রোষের মুখে অভিনেত্রী স্বরা ভাস্কর। শালীনতার মাত্রা ছাড়িয়ে রীতিমতো আপত্তিকর ভাষায় অভিনেত্রীকে আক্রমণ করলেন অযোধ্যার মোহন্ত। মোহন্ত রাজু দাসের (Mohant Raju Das) দাবি, অভিনেত্রী মুসলিমকে বিয়ে করেছেন কারণ তিনি হাজার পুরুষের সঙ্গে রাত কাটাতে চান।

Advertisement

অযোধ্যার (Ayoddhya) রাম মন্দিরের ওই মোহন্তের বক্তব্য, “স্বরা ভাস্কর খোলাখুলি ইনশাল্লাহ বলেছে। ভারত তেরে টুকরে হোঙ্গে বলেছে। এবার এমন একজনকে বিয়ে করল যাকে ও দিন দশেক আগেও ভাই বলে ডেকেছিল। জলদি বিয়ে করে নেওয়ার পরামর্শ দিয়েছিল। তবে এসব সত্ত্বেও আমি ওকে শুভেচ্ছা জানাব। ও যদি হাজার পুরুষের সঙ্গে রাত কাটাতে চায় তাহলে ওকে শুভেচ্ছা। ও এমন একটি ধর্মে বিয়ে করেছে যেখানে ভাই-বোনেদের মধ্যে বিয়ে হয়। তারপর তালাক তালাক তালাক বলে সব শেষ হয়ে যায়।” স্বরার বিয়ে নিয়ে মোহন্তের এই মন্তব্যে স্বাভাবিকভাবেই বিতর্ক শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

[আরও পড়ুন: ‘গোপনাঙ্গে হাত দিয়েছে পৃথ্বী’, শ্লীলতাহানির অভিযোগ তুলে বিস্ফোরক স্বপ্না গিল]

আসলে কাউকে কিছু না জানিয়েই চুপিসারে মুসলিম পাত্রকে বিয়ে সেরেছেন স্বরা ভাস্কর (Swara Bhasker)। ৬ জানুয়ারি স্পেশ্যাল অ্যাক্টে আদালতে বিয়ের রেজিস্ট্রার করে, ১৬ ফেব্রুয়ারি আইনি বিয়ে করেন তিনি। পাত্র সমাজবাদী পার্টির যুবনেতা ফাহাদ আহমেদ (Fahad Ahmed)। সোশ্যাল মিডিয়ায় বিয়ের খবর সামনে আসতেই হইচই শুরু হয়। নেটিজেনের একাংশ যেমন শুভেচ্ছা জানান, স্বরাকে, তেমনি কেউ কেউ ব্যঙ্গ করতেও ছাড়েননি ভিনধর্মে বিয়ে করার জন্য।

[আরও পড়ুন: ‘অস্ট্রেলিয়ার বিরুদ্ধে স্মৃতিদের লড়াই কঠিন’, সেমিফাইনালের আগে বলছেন আকাশ চোপড়া]

এবার হিন্দুত্ববাদীরাও ছেড়ে কথা বলছেন না বলিউড অভিনেত্রীকে। স্বরাকে ইতিমধ্যেই তোপ দেগেছেন বিশ্ব হিন্দু পরিষদ নেত্রী সাধবী প্রাচী (Sadvi Prachi)। তিনি বলেছিলেন,“স্বরা চিরকালই হিন্দু ধর্মের বিরোধী। আমি জানতাম কোনও হিন্দুকে উনি বিয়ে করবেন না। সেটাই হয়েছে। মুসলিমকে বিয়ে করেছেন। শ্রদ্ধাকে কীভাবে ৩৫ টুকরো করেছিল তার লিভ ইন পার্টনার, সেই খবরটা হয়তো স্বরা জানেন না। এত বড় সিদ্ধান্ত নেওয়ার আগে স্বরার ভালভাবে ফ্রিজটা দেখে নেওয়া উচিত ছিল। শ্রদ্ধার সঙ্গে যা হয়েছে স্বরার সঙ্গে তা হতেই পারে।”

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement