shono
Advertisement

ক্যানসারে আক্রান্ত আয়ুষ্মান খুরানার স্ত্রী, প্রকাশ করলেন নিজেই

কী বলেছেন তাহিরা? The post ক্যানসারে আক্রান্ত আয়ুষ্মান খুরানার স্ত্রী, প্রকাশ করলেন নিজেই appeared first on Sangbad Pratidin.
Posted: 08:18 PM Sep 22, 2018Updated: 08:18 PM Sep 22, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সামনে ছবির মুক্তি। তবু সময়টা ভাল যাচ্ছে না আয়ুষ্মান খুরানার। তাঁর স্ত্রী তাহিরা কাশ্যপ স্তন ক্যানসারে আক্রান্ত। সম্প্রতি সামনে এসেছে সেই খবর।

Advertisement

আপাতত স্টেজ ০-তে রয়েছেন তাহিরা। নিজেই সোশাল সাইটে জানিয়েছেন এই খবর। ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করেছেন তিনি। ছবিটি হাসপাতালের। তার কমেন্টে নিজের বক্তব্য লিখেছেন তাহিরা।

ইশা আম্বানির বাগদানে চাঁদের হাট, নজর কাড়লেন নিক-প্রিয়াঙ্কা ]

তবে এই ক্যানসারের জন্য কিন্তু একটুও ভেঙে পড়েননি তাহিরা। নেতিবাচক হতে চান না তিনি। পজিটিভ ভাবতে চান। নিজেকে অ্যাঞ্জেলিনা জোলির অর্ধেক ভারতীয় ভার্সন বলে মন্তব্য করেছেন তাহিরা। এটি তাঁকে অন্যভাবে বাঁচতে শিখিয়েছে বলেও মন্তব্য করেছেন তিনি। এও বলেছেন, এমন কোনও কাজ নেই যা মানুষ নিজের ইচ্ছাশক্তির সাহায্যে করতে পারে না। সেই সঙ্গে মহিলাদের সতর্কও করেছেন তাহিরা। বলেছেন, তাঁর এখন বয়স মাত্র ৩৫ বছর। ইতিমধ্যেই তাঁর দু’বার ম্যামোগ্রাম হয়ে গিয়েছে। এরপর যদি কোনও লক্ষণ দেখা যায়, তাহলে সেই অনুযায়ী ব্যবস্থা নিতে হবে। নিজেকে ডাক্তারি পরীক্ষার মধ্যে রাখতে হবে।

স্ত্রীয়ের এমন সাহসিকতার তারিফ করেছেন আয়ুষ্মান খুরানাও। স্ত্রীকে তিনি ‘যোদ্ধা রাজকুমারী’ বলেছেন।

সত্যকামের তৃষ্ণা আর সত্যান্বেষীর রহস্যসন্ধান নিয়ে প্রকাশ্যে ‘ব্যোমকেশ গোত্র’-র ট্রেলার ]

The post ক্যানসারে আক্রান্ত আয়ুষ্মান খুরানার স্ত্রী, প্রকাশ করলেন নিজেই appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement