shono
Advertisement

‘‌ক্রিকেটকে খুন করল বিহারী’, সিডনি টেস্ট ড্র নিয়ে বিস্ফোরক বাবুল! পালটা কটাক্ষ নেটিজেনদের‌

কোন পরিপ্রেক্ষিতে এ কথা বললেন বাবুল?
Posted: 04:08 PM Jan 11, 2021Updated: 04:40 PM Jan 11, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাজঘরে ফিরে গিয়েছেন উপরের দিকের ব্যাটসম্যানরা। ম্যাচ বাঁচাতে তখনও ঘণ্টাচারেক ব্যাটিং করতে হবে। তার উপর টেস্ট ক্রিকেটে পঞ্চম দিনের পিচ, সঙ্গে বাড়তি পাওনা অজিদের (Australia) দুর্ধর্ষ বোলিং এবং তাঁদের স্লেজিং। হ্যামস্ট্রিংয়ে চোট নিয়ে রবিচন্দ্রন অশ্বিনকে সঙ্গে করে ম্যাচ বাঁচানো ইনিংস খেলেন হনুমা বিহারী (Hanuma Bihari)। করেছেন ১৬১ বলে মাত্র ২৩ রান। কিন্তু তাঁর এই ব্যাটিং নাকি ক্রিকেটকে খুন করেছে। ভারতের ম্যাচ চলাকালীন টুইটারে এমনই মন্তব্য করেন কেন্দ্রীয় মন্ত্রী তথা BJP সাংসদ বাবুল সুপ্রিয় (Babool Supriyo)। যে কারণে নেটিজেনদের রোষানলে তিনি।

Advertisement

এদিন, পন্থ-পূজারা আউট হতেই অনেকে ভেবেছিলেন এবার হয়তো ম্যাচ হাতছাড়া হতে চলেছে। কিন্তু বিহারী-অশ্বিন যেন আগেকার দ্রাবিড়-লক্ষ্মণ জুটি। সারাক্ষণ ক্রিজ আঁকড়ে পড়েছিলেন। অজি বোলারদের বিষ মাখানো বাউন্সারে পাঁজড়ে-হাতে আঘাত পেলেন, কিন্তু আউট হলেন না। হয়তো খুবই স্লো ইনিংস, কিন্তু সেটাই ভারতকে ম্যাচ বাঁচাতে সাহায্য করল। কিন্তু বাবুল সুপ্রিয় তা মানতে চান না। প্রথম টুইটে তিনি লেখেন, “১০৯ বল খেলে মাত্র ৭ রান! অপ্রিয় হলেও আসল কথা হল হনুমা বিহারী শুধু যে ভারতের জয়ের সম্ভাবনাকে নষ্ট করল তা নয়, ক্রিকেটেরও খুন করল। জিততে পারি, এই মনোভাব থেকে নিজেকে দূরে সরিয়ে রাখাটাও কিন্তু অপরাধ।”

[আরও পড়ুন: জঘন্য পারফরম্যান্সের জের, নিলামের আগে কেকেআর বাদ দিতে পারে এই তারকাদের]

পরের টুইটে বাবুল লেখেন, ”হনুমা মারার বলে অন্তত বাউন্ডারি পাওয়ার মতো শট খেললে ভারত ঐতিহাসিক জয় পেতে পারত। পন্থ যে ক্রিকেটটা খেলল, সেটা হয়তো কেউই আশা করেনি। হনুমা সেট ব্যাটসম্যান ছিল, তাই আমার মনে হয় খারাপ বলগুলোতে ও বাউন্ডারি মারতেই পারত।” যদিও প্রথম টুইটে বিশেষ দ্রষ্টব্য হিসাবে বাবুল আবার উল্লেখ করেন, ”আমি ক্রিকেটের কিছুই বুঝি না।” তবে সেকথা বললেও নেটিজেনদের কটাক্ষেরও মুখে পড়তে হয়েছে তাঁকে। একজন তো এমনও লিখেছেন, ”ক্রিকেট সম্পর্কে যখন কিছু জানেন না, তখন মন্তব্য করবেন না।”

 

[আরও পড়ুন: সিডনিতে গৌরবজনক ড্র ভারতের, দ্রাবিড়ের জন্মদিনে ‘‌ওয়াল’ হয়ে উঠলেন বিহারী–অশ্বিন‌]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement