shono
Advertisement

সমকাম লুকোতে বিয়ে! ‘বাধাই দো’র ট্রেলারে চমক দিলেন রাজকুমার-ভূমি

কবে মুক্তি পাবে এই ছবি?
Posted: 12:32 PM Jan 25, 2022Updated: 01:50 PM Jan 25, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউড এখন অনেক বেশি এক্সপেরিমেন্টাল। তথাকথিত লাভ স্টোরি, নায়ক ভিলেনের মারপিটের বাইরে বলিউডের ঝুলিতে এখন একেবারে নতুন নতুন গল্প। যে গল্প বিনোদনের মোড়কে সমাজ বদলানোর কথাও বলে দেয়। ঠিক যেমন, আয়ুষ্মান খুরানা অভিনীত ‘বাধাই হো’, ‘শুভ মঙ্গলম জাদা সাবধান’, ‘চণ্ডীগড় করে আশিকি’। এই প্রত্যেক ছবিতেই সমাজের নানা ট্যাবুকে ভাঙার চেষ্টা করেছে বলিউড।

Advertisement

সেই পথেই এবার হাঁটতে চলেছে পরিচালক হর্ষবর্ধন কুলকার্নির নতুন ছবি ‘বাধাই দো’ (Badhai Do Trailer)। রাজকুমার রাও এবং ভূমি পেডনেকর অভিনীত এই ছবির ট্রেলারেই তার আভাস পাওয়া গেল।

[আরও পড়ুন: বিচ্ছেদের পরও একই হোটেলে থাকছেন ধনুষ-ঐশ্বর্য! ফের জোড়া লাগতে চলেছে সম্পর্ক? ]

মঙ্গলবার মুক্তি পেল ‘বাধাই দো’ ছবির ট্রেলার। ছবিতে পুলিশের চরিত্রে দেখা যাবে রাজকুমার রাওকে। ভূমি অভিনয় করছেন পিটি টিচারের চরিত্রে। ট্রেলার দেখে যেটুকু গল্পের ইঙ্গিত মেলে, বোঝা যায়, ‘বাধাই দো’ ছবিতে রাজকুমার ও ভূমি দুজনেই সমকামী মানুষের চরিত্রে অভিনয় করছেন। কিন্তু পরিবারের কাছে তাঁদের এই সমকাম লুকিয়ে রাখতে চায়। পরিবারের লোকজনের চোখে ধুলো দিতে টুক করে বিয়ে করে ফেলেন রাজকুমার ও ভূমি। এরপরেই শুরু হয় যত গণ্ডগোল। শেষেমেশ কী দুজনের এই জীবন রহস্য গোপন রাখতে পারবে তাঁরা? কমেডির ধাঁচে সেই গল্পই বলতে চলেছে ‘বাধাই দো।’

ছবিটি মুক্তি পেতে চলেছে ১১ ফেব্রুয়ারি। ‘ভ্যালেটাইন্স ডে’র কথা মাথায় রেখেই  এই ছবির মুক্তির তারিখ ঠিক করা হয়েছে। পরিচালকের কথায়, প্রেম দিবসে এক অন্য প্রেমের গল্পই দেখতে পাবে দর্শক। 

[আরও পড়ুন: ভামিকার ছবি তুলবেন না! নেটদুনিয়ায় মেয়ের ভিডিও ভাইরাল হতেই কড়া প্রতিক্রিয়া বিরুষ্কার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement