shono
Advertisement

পাঞ্জাবের আকাশে বেলুনে হুমকি বার্তা মোদিকে

এবার সরাসরি ভারতের প্রধানমন্ত্রীকে হুমকি বার্তা পাঠানো হল পাকিস্তান থেকে। The post পাঞ্জাবের আকাশে বেলুনে হুমকি বার্তা মোদিকে appeared first on Sangbad Pratidin.
Posted: 10:48 PM Oct 01, 2016Updated: 05:18 PM Oct 01, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উরি হামলার পর থেকেই পাকিস্তান একের পর এক ভারতের উপর আক্রমণ হানার চেষ্টা চালিয়ে যাচ্ছে। সাম্প্রতিক সময়ে পায়রা পাঠিয়ে এদেশের মানুষকে হুমকি দেওয়ার চেষ্টা চালিয়েছিল শরিফের দেশ। এবার সরাসরি ভারতের প্রধানমন্ত্রীকে হুমকি বার্তা পাঠানো হল পাকিস্তান থেকে। শনিবার পাঞ্জাব সীমান্ত এলাকার ঘেসাল গ্রামে আচমকাই দুটি গ্যাস বেলুনের সন্ধান পান সেখানকার অধিবাসীরা। বেলুন দুটির গায়ে উর্দুতে একটি বার্তা লেখা ছিল। নরেন্দ্র মোদির উদ্দেশ্যে লেখা সেই বার্তায় বলা হয়েছে, “মোদিজি আয়ুবির তলোয়ারগুলি এখনও আমাদের কাছেই রয়েছে। ইসলাম জিন্দাবাদ।”

Advertisement

বেলুন দুটির মধ্যে লেখা বার্তা সেখানকার মানুষ প্রথমটায় বুঝতে পারেননি। কিন্তু বিষয়টি দেখে সন্দেহ হলে তাঁরা গোটা ব্যাপারটি পুলিশকে জানান। আর পুলিশ বেলুনে লেখা উর্দু বার্তার অর্থ খুঁজে বের করে। এই বার্তা যে প্রচ্ছন্ন হুমকি তা আর আলাদা করে বলে দেওয়ার প্রয়োজন পরেনা।

এই ঘটনার পরেই এই অঞ্চলে নিরাপত্তা কঠোর করা হয়েছে। শুধু তাই নয়, পাঞ্জাবের মুখ্যমন্ত্রী প্রকাশ সিং বাদল ভারত-পাক সীমান্তের গ্রামগুলি পরিদর্শনে গিয়েছেন। যে কোনও যুদ্ধ পরিস্থিতিতে শত্রুপক্ষকে মোকাবিলায় সেখানকার সেনাবাহিনী কতটা প্রস্তুত তা বুঝে দেখতেই সীমান্ত এলাকায় হাজির হয়েছিলেন তিনি।

The post পাঞ্জাবের আকাশে বেলুনে হুমকি বার্তা মোদিকে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement