shono
Advertisement

একত্রে চাকরি-ঘোরাফেরা, দুর্ঘটনা একইসঙ্গে প্রাণ কাড়ল ৭ বন্ধুর

কান্নায় ভেঙে পড়েছে পরিবার।
Posted: 05:45 PM Aug 25, 2023Updated: 05:45 PM Aug 25, 2023

সুকুমার সরকার, ঢাকা: একই প্রতিষ্ঠানে চাকরি। ঘোরাফেরাও সবসময় একসঙ্গে। বন্ধু অন্তঃপ্রাণ সাতজন। দুর্ঘটনা একসঙ্গে প্রাণ কাড়ল সাত বন্ধুর। চারজন গুরুতর জখম। শোকের ছায়া বাংলাদেশে।

Advertisement

জানা গিয়েছ, মৃতরা সকলেই ঢাকার সাভারের আশুলিয়ার একটি পোশাক কারখানার কর্মী। ওই প্রতিষ্ঠানে চাকরির সুবাদে সাতজন সবসময় একসঙ্গে চলাফেরা করতেন। আজ অর্থাৎ শুক্রবার ছুটির দিনে দল বেঁধে মাইক্রোবাসে চেপে যাচ্ছিলেন সিলেটে। ভোর তিনটে নাগাদ শিবপুর উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের ঘাসিরদিয়া এলাকায় ঘটল দুর্ঘটনা। সিলেট থেকে আসা পাথরবোঝাই ট্রাক দ্রুতগতিতে অন্য একটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে মুখোমুখি ধাক্কা দেয় মাইক্রোবাসটিকে। দুমড়েমুচড়ে যায় মাইক্রোবাসটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় ৭ জনের।

[আরও পড়ুন: এরশাদের জাতীয় পার্টি দ্বিখণ্ডিত, ভাগ করে নিলেন ভাই ও স্ত্রী]

আহত হয়েছেন মোট চারজন। দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। তড়িঘড়ি দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এবিষয়ে ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত ইনচার্জ কবির হোসেন ভুইঞা জানান, দুর্ঘটনায় দুমড়েমুচড়ে যাওয়া মাইক্রোবাস ও পাথরবোঝাই ট্রাক বাজেয়াপ্ত করে ফাঁড়িতে নিয়ে আসা হয়েছে। ট্রাকটির চালককে আটক করা হয়েছে। ঘাতক গাড়িতে কোনও সমস্যা ছিল কি না, তা খতিয়ে দেখা হচ্ছে বলেই খবর।

[আরও পড়ুন: ব্রিকসের মাঝে হাসিনা-জিনপিং বৈঠক, রোহিঙ্গা সমস্যা সমাধানে ঢাকাকে আশ্বাস বেজিংয়ের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement