shono
Advertisement

টানা ২৪ ঘণ্টা মাদকবিরোধী অভিযান ঢাকায়, গ্রেপ্তার ৫২, গুলিযুদ্ধে জখম পুলিশ

কুমিল্লায় র‌্যাবের সঙ্গে গুলিযুদ্ধে জখম ৩ মাদক কারবারি।
Posted: 05:17 PM Apr 08, 2022Updated: 05:19 PM Apr 08, 2022

সুকুমার সরকার, ঢাকা: মাদক কারবারিদের বিরুদ্ধে বড়সড় অভিযান চালাল বাংলাদেশের (Bangladesh) এলিট ফোর্স র‌্যাব (RAB)। রাজধানী ঢাকা ও তার আশেপাশে টানা ২৪ঘণ্টা অভিযান চালিয়ে মাদকদ্রব্য-সহ মোট ৫২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। জানা গিয়েছে, গোপন সূত্রে খবর পেয়ে বৃহস্পতিবার সকাল ৬ টা থেকে শুক্রবার ভোর ৬ টা পর্যন্ত টানা তল্লাশি চালান র‌্যাব সদস্যরা। উদ্ধার হয়েছে বিপুল পরিমাণ ইয়াবা (Yaba), হেরোইন, গাঁজা, ফেনসিডিল।

Advertisement

ঢাকায় (Dhaka) প্রতিদিনই মাদকের বিরুদ্ধে অভিযান চলছে। তারপরও থেমে নেই মাদক কারবার। মাদক সেবন ও বেচাকেনায় জড়িত থাকার দায়ে তাদের গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিভিন্ন অপরাধ ও গোয়েন্দা বিভাগ। বৃহস্পতিবার ভোর ৬টা থেকে শুক্রবার একই সময় পর্যন্ত অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৬৫৩৪ পিস ইয়াবা (Yaba)বড়ি, ২.৫ গ্রাম হেরোইন, ১৯ কেজি ৯৩৫ গ্রাম গাঁজা ও ২০ বোতল ফেনসিডিল বাজেয়াপ্ত করা হয়েছে। গ্রেপ্তার ৫২ জনের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৪০টি মামলা করা হয়েছে।

[আরও পড়ুন: ৪০ জন পড়ুয়া-সহ উধাও সল্টলেকের স্কুলের ৩টি বাস, চারঘণ্টা পর মিলল খোঁজ]

এদিকে, মাদক বিরোধী অভিযান চলাকালীন দেশের এলিট ফোর্স র‌্যাবের এক সদস্য জখম হয়ে হাসপাতালে ভরতি হয়েছেন। এই ঘটনা কুমিল্লা জেলার। গুলিযুদ্ধে তিন মাদক (Drug) কারবারি জখম হয়েছে। এই ঘটনায় পাঁচ মাদক কারবারিকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার সুয়াগাজির লালবাগ রাস্তার মাথায় এই গুলিযুদ্ধ হয়।  ১১ কুমিল্লার কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ সাকিব হোসেন সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ”অভিযান চলাকালীন হঠাৎ মাদক কারবারিরা আমাদের লক্ষ্য করে গুলি ছোঁড়া শুরু করে। আত্মরক্ষায় আমরাও গুলি ছুঁড়ি। জখমদের কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভরতি করা হয়েছে।”

[আরও পড়ুন: আকস্মিক প্রয়াণ তিন প্রধানে খেলা চিবুজোরের, শোকের ছায়া কলকাতা ময়দানে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement