shono
Advertisement

যাত্রীদের পিষে দিল বাস, বাংলাদেশে নিহত কমপক্ষে ৫

চাকার তলায় পিষ্ট হয়ে যান বেশ কয়েকজন যাত্রী।
Posted: 02:03 PM Oct 11, 2023Updated: 02:03 PM Oct 11, 2023

সুকুমার সরকার, ঢাকা: বাংলাদেশে ভয়াবহ পথ দুর্ঘটনা। নিহত কমপক্ষে পাঁচ। ঘটনায় আহত আরও ৯ জন। জানা যায়, একটি জাঁড়িয়ে থাকা বাসে ধাক্কা মারে প্রচণ্ড গতিতে ছুটে আসা অন্য একটি বাস। চাকার তলায় পিষ্ট হয়ে যান বেশ কয়েকজন যাত্রী।

Advertisement

পুলিশ সূত্রে খবর, ঢাকা-ময়মনসিংহ জাতীয় সড়কে যাত্রী তোলার জন্য দাঁড়িয়ে থাকা একটি বাসে ধাক্কা মারে অন্য একটি বাস। দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন ৫ জন। ৯ জন আহত। বুধবার সকাল ৮ টা নাগাদ জাতীয় সড়কের ত্রিশালের চেলেরঘাটে এই দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন ত্রিশাল থানার ওসি মইনউদ্দিন। তিনি জানান, সকালে ঢাকা-ময়মনসিংহ জাতীয় সড়কের চেলেরঘাট এলাকায় শেরপুর থেকে ঢাকাগামী এস এস ট্রাভেলসের একটি বাসের চাকা ফেটে যায়। সেই বাসের যাত্রীরা অন্য বাসের জন্য অপেক্ষা করছিলেন। রাসেল স্পিনিংয়ের একটি বাস রাস্তার পাশে দাঁড়িয়ে সেই যাত্রীদের তুলছিল। এ সময় পেছন থেকে আরেকটি বাস দ্রুত গতিতে রাসেল স্পিনিংয়ের বাসটিকে ধাক্কা দিলে সেটি যাত্রীদের ওপর উঠে পড়ে।

[আরও পড়ুন: দুর্গোৎসবের আমেজ বাংলাদেশেও, এ বছর আরও বাড়ছে পুজো মণ্ডপের সংখ্যা]

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, নিহতদের মধ্যে রয়েছেন ময়মনসিংহ সদরের চুরখাই এলাকার কামরুজ্জামান লিটন (২৮), ত্রিশাল দক্ষিণ তেতুলিয়া এলাকার জেসমিন আক্তার (৩০) ও নওপাড়া এলাকার সিরাজুল ইসলামের (২৮) পরিচয় জানা গেছে। অন্যজনের পরিচয় এখনও নিশ্চিত হওয়া যায়নি। আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে মৃত্যু হয় ত্রিশালের রাগামারা আহেদ আলীর ছেলে সোহেল মিয়ার (৩৫)। ত্রিশাল ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সাদেকুর রহমান জানান, দুর্ঘটনার পর কিছুক্ষণ ঢাকা-ময়মনসিংহ জাতীয় সড়কে যানবাহন চলাচল বন্ধ থাকলেও এখন স্বাভাবিক রয়েছে।

[আরও পড়ুন: কমেছে রেশন, বেড়েছে অপরাধ, রোহিঙ্গাদের ‘বোঝা’ টেনে চলেছেন মানবিক হাসিনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement