সৌদির গোলেই বুকে ব্যথা! আর্জেন্টিনার বিপর্যয়ে মৃত্যু বাংলাদেশি সমর্থকের

04:07 PM Nov 23, 2022 |
Advertisement

সুকুমার সরকার, ঢাকা: প্রিয় দলের বিপর্যয় সহ্য করতে পারেননি। সৌদি আরব দ্বিতীয় গোল করতেই তীব্র কষ্টে বুক চেপে ধরেন কউসর জাভেদ। ঢলে পড়েন বন্ধুর কোলে। হাসপাতাল নিয়ে গেলে তাঁকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। মঙ্গলবার বিশ্বকাপে সৌদি আরব বনাম আর্জেন্টিনা ম্যাচ চলাকালীন এই ঘটনাটি ঘটেছে কুমিল্লা জেলায়।

Advertisement

জানা গিয়েছে, বছর পঞ্চাশের কউসর জাভেদ কুমিল্লার বুড়িচং উপজেলার শিকারপুরের বাসিন্দা। এই বিষয়ে শিকারপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) প্রাক্তন সদস্য আবু নাসের স্থানীয় সংবাদমাধ্যমে জানান, বিকেল চারটে নাগাদ তাঁদের সঙ্গে আর্জেন্টিনা বনাম সৌদি আরবের ফুটবল ম্যাচ দেখতে বসেন কউসর। খেলার ৫৩ মিনিটে দ্বিতীয় গোল করে সৌদি আরব। তখন কউসর বুকে তীব্র ব্যথা অনুভব করে বন্ধু আবু নাসেরের কোলে ঢলে পড়েন। ততক্ষণে খেলা দেখা মাথায় উঠেছে সবার। অজ্ঞান অবস্থায় দ্রুত কউসরকে বুড়িচং উপজেলার কাবিলা ইস্টার্ন মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন।

[আরও পড়ুন: লঙ্কাগুঁড়ো ছিটিয়ে ব্লগার অভিজিতের খুনিদের ছিনতাই, বরখাস্ত বাংলাদেশের ৫ পুলিশ কর্তা]

শিকারপুর গ্রামে আর্জেন্টিনার সমর্থকরা বলছেন, কউসর আর্জেন্টিনা (Argentina) ফুটবল দলের প্রবল সমর্থক ছিলেন। লিওনেল মেসি ও ডি মারিয়ার খেলা অত্যন্ত পছন্দ করতেন তিনি। খেলায় প্রিয় দলের গোল খাওয়াটা তিনি সহ্য করতে পারেননি। এর আগে মেসি ও মার্টিনেজের গোল অফসাইডের কারণে বাতিল হওয়ায় তাঁর মন খারাপ হয়ে যায়। তারপর সৌদি আরব দ্বিতীয় গোল করতেই বুক চেপে ধরেন তিনি। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Advertising
Advertising

উল্লেখ্য, কাতার বিশ্বকাপে সবাইকে চমকে দিয়ে আর্জেন্টিনাকে ২-১ গোলে পরাজিত করে সৌদি আরব। খেলার ১০ মিনিটের মাথায় পেনাল্টি থেকে প্রথম গোল করে আর্জেন্টিনাকে এগিয়ে দেন মেসি। ম্যাচের ৪৮ মিনিটে সৌদি আরবের হয়ে জালে বল জড়ান সালেহ আল-শেহরি। খেলার ৫৩ মিনিটে সৌদি আরবের হয়ে দ্বিতীয় গোলটি করেন সালেম আল দাওসারি। ফলে আর্জেন্টিনার টানা ৩৬ ম্যাচের জয়যাত্রা থেমে যায়।

[আরও পড়ুন: ফের সীমান্ত হাট চালু, পাইপলাইনে জ্বালানি আমদানি, অসমের স্পিকারকে আশ্বাস শেখ হাসিনার]

Advertisement
Next