shono
Advertisement

'আমরাই চ্যাম্পিয়ন, সব লেখা হয়ে গিয়েছে', ফাইনালের আগে স্ত্রীর সঙ্গে ডি মারিয়ার চ্যাট প্রকাশ্যে

Posted: 01:01 PM Dec 21, 2022Updated: 01:01 PM Dec 21, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফ্রান্সকে (France) হারিয়ে আর্জেন্টিনা (Argentina) বিশ্বচ্যাম্পিয়ন হবে। ফাইনালের আগের দিন স্ত্রীর কাছে ভবিষ্যদ্বাণী করেছিলেন ডি মারিয়া। তিনি আরও বলেছিলেন ফাইনালে গোল করবেন। বিশ্বকাপ ফাইনালে অক্ষরে অক্ষরে তা ফলে গিয়েছে। ডি মারিয়া গোল করেছেন, আর্জেন্টিনা বিশ্বচ্যাম্পিয়নও হয়েছে। স্ত্রীর সঙ্গে ডি মারিয়ার (Angel Di Maria) ওই কথোপকথন প্রকাশ্যে এসেছে। ইনস্টাগ্রাম স্টোরিতে স্বামীর সঙ্গে তাঁর কথোপকথন আপলোড করেছেন জর্জেলিনা।

Advertisement

বিশ্বকাপের ইতিহাসের অন্যতম সেরা ফাইনালের আগেরদিন জর্জেলিনাকে আর্জেন্টিনার তারকা উইংগার বলেছিলেন, ''আমি বিশ্বচ্যাম্পয়ন হব। এটা লেখা হয়ে গিয়েছে। এবং আমিই গোল করব। আগে থেকেই তা স্থির হয়ে গিয়েছে ঠিক যেমন মারাকানা ও ওয়েম্বলির কথা লেখা হয়ে গিয়েছিল।'' কোপা আমেরিকার ফাইনালে ব্রাজিলের বিরুদ্ধে গোল করেছিলেন ডি মারিয়া। ওয়েম্বলিতে ফিনালিসিমাতেও গোল ছিল তাঁর।

[আরও পড়ুন: ‘কলার দোকান খোলো, নাহলে ডিম বেচো’, খেলার চাপ নিয়ে কপিল দেবের মন্তব্যে বিতর্ক]

 

জর্জেলিনাকে আর্জেন্টিনার তারকা আরও বলেন, ''আগামিকাল উপভোগ কর। কারণ আমরাই বিশ্বচ্যাম্পিয়ন হব। কারণ ট্রফিটা আমাদের প্রাপ্য, আমরা প্রত্যাশা করি। এখানে ২৬ জনের পরিবার রয়েছে তাঁরাও মনে প্রাণে চাইছে।''

 

ডি মারিয়া তাঁর্ স্ত্রীকে আরও বলেছেন, ''আমি যখন তোমাকে বলেছি, তখন তোমার বিশ্বাস করতেই হবে।'' স্মাইলি ইমোজি পোস্ট করে ডি মারিয়া তাঁর স্ত্রীকে বলেছেন, ''অ্যামোর।'' অ্যামোর শব্দের অর্থ ভালবাসা। ফাইনালে নেমে ডি মারিয়া ঝড় তুলেছিলেন। আর্জেন্টিনার দ্বিতীয় গোলটিও তাঁর। দ্বিতীয়ার্ধে তুলে নেওয়া হয় তাঁকে। তার পরই ম্যাচে ফেরে ফ্রান্স। রুদ্ধশ্বাস ফাইনালের শেষে কাপ হাতে ওঠে মেসির। 

[আরও পড়ুন: দেশঁ নাপসন্দ! জিদান ফ্রান্সের কোচ হলে অবসর ভেঙে ফিরতে পারেন বেঞ্জেমা]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement