shono
Advertisement

বিচ্ছেদ-বিতর্ক যতই হোক পরীমণি ‘মানবিক’, মাতৃহারা দুই শিশুর দায়িত্ব নিলেন নায়িকা

দুস্থ ভ্যান চালকের দুই শিশুকে দেখভালের জন্য এগিয়ে এলেন অভিনেত্রী।
Posted: 05:20 PM Jul 21, 2023Updated: 09:23 PM Jul 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ব্যক্তিগতজীবন নিয়ে একাধিকবার বিতর্কে জড়িয়েছেন। বহু চড়াই-উতরাই পেরোতে হয়েছে তাঁকে। শুনতে হয়েছে তথাকথিত ভদ্র সমাজের কটুক্তিও। পুরুষতান্ত্রিক সমাজে বারবার আঙুল তোলা হয়েছে তাঁর জীবনযাপন নিয়ে। তবে শত বিতর্কের মাঝেও ভুলে যাননি মানবিকতা। এবার সমাজকে সেই ‘মানবিক মুখ’ই দেখালেন পরীমণি। বাংলাদেশের দুস্থ ভ্যান চালকের দুই শিশুর দেখভালের জন্য এগিয়ে এলেন অভিনেত্রী।

Advertisement

দিন কয়েক আগেই পদ্মাপারে খবরের শিরোনামে এসেছিল এক করুণ কাহিনি। রনি সিকদার ফিরোজা নামে এক ভ্যান-রিকশাচালকের স্ত্রী মারা যাওয়ার পর থেকে তাঁদের দুই সন্তান নূর ও মরিয়ামকে বাড়িতে তালা বন্ধ করে রেখে কাজে যেতে হত। সারাদিন ওই দুই শিশুর দেখভালের জন্য কেউ ছিল না। অযত্নের ফলে খুব খারাপ পরিস্থিতি হয় নূর ও মরিয়ামের। সেই খবর প্রকাশ্যে আসতেই বাংলাদেশ প্রশাসন তৎপর হয়। আর্থিক অনুদান দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। শেখ হাসিনা সরকারের তরফে একটি ঘরও তাদের দেওয়া হবে বলে জানা গিয়েছে। কেউ বা ওই ব্যক্তিকে ইলেকট্রিক রিকশা উপহার দিয়েছেন। কিন্তু মাতৃহারা শিশু দুটির দেখভাল করার কেউ নেই। এবার সেই প্রেক্ষিতেই এগিয়ে এলেন পরীমণি।

[আরও পড়ুন: ‘বুমেরাং’ হিট করাতে পুজো, শুটিং শুরুর আগে কালীঘাটে মায়ের মন্দিরে জিৎ]

বাংলাদেশ সংবাদমাধ্যম সূত্রে খবর, অভিনেত্রী ইতিমধ্যেই যোগাযোগ করেছেন। আসলে শৈশবে নিজেও মাকে হারিয়েছে পরীমণি। নিজের সন্তানও রয়েছে। স্বামী ছাড়া একাই মানুষ করছেন তাঁকে। মাতৃহারা হওয়ার কষ্ট বোঝেন তিনি, আর সেই টান থেকেই দুই শিশুর দেখভালের দায়িত্ব নেওয়ার ইচ্ছেপ্রকাশ করেছেন পরীমণি। সংবাদমাধ্যমে মাতৃহারা দুই শিশুর করুণ কাহিনি অভিনেত্রীকে আবেগপ্রবণ করে তুলেছে।

প্রসঙ্গত, ব্যক্তিগতজীবনে পরীমণির টানাপোড়েনের অন্ত নেই। কখনও মাদক বিতর্কে জড়িয়ে শ্রীঘরে কাটাতে হয়েছে তো কখনও বা আবার পুলিশ অফিসারের সঙ্গে অন্তরঙ্গ ভিডিও ফাঁস হয়েছে তাঁর। তবে শরিফুল রাজকে বিয়ে করে সুখের ঘরকন্না করতে চেয়েছিলেন নায়িকা। তাঁদের এক খুদে সন্তানও রয়েছে- রাজ্য। এখন পরীমণির জগৎ তাঁকে ঘিরেই। চতুর্থ স্বামীর সঙ্গে মুখ দেখাদেখি প্রায় বন্ধ। সদ্য সন্তান রাজ্যকে সুস্থ করে হাসপাতাল থেকে বাড়িতে ফিরিয়েছেন। এবার মাতৃহারা দুই শিশুকে মায়ের স্নেহ দিতে এগিয়ে এলেন মানবিক পরীমণি। অভিনেত্রীর ম্যানেজারই এই খবর নিশ্চিত করেছেন বলে জানা গিয়েছে।

[আরও পড়ুন: প্রভাস-দীপিকার ‘কাল্কি’তে শাশ্বতর চমক, ৬০০ কোটির ছবিতে দুর্ধর্ষ অবতারে বাঙালি অভিনেতা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement