shono
Advertisement

‘ব্যাটাররা ম্যাচ জেতায় কিন্তু বোলাররা …’, অর্শদীপ-মুকেশদের বড় সার্টিফিকেট সূর্যর

'জীবনে নতুন এক অ্যাঙ্গেল এল', কেন একথা বললেন সূর্য?
Posted: 04:25 PM Dec 04, 2023Updated: 04:28 PM Dec 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টি-টোয়েন্টি সিরিজে অস্ট্রেলিয়াকে ১-৪ মাটি ধরিয়েছে টিম ইন্ডিয়া। সিরিজ জিতে উঠে সতীর্থদের প্রশংসা করলেন সূর্যকুমার যাদব (Surya kumar Yadav)। বিশেষ প্রশংসা করলেন তাঁর বোলারদের। সূর্য বললেন, ”সবাই বলেন টি-টোয়েন্টি ক্রিকেট ব্যাটারদের খেলা। ব্যাটাররা ম্যাচ জেতায়। কিন্তু বোলাররা সিরিজ জেতায়।”
রবিবারের টি-টোয়েন্টি ম্যাচে ভারত (Indian Cricket Team) প্রথমে ব্যাট করে ১৬০ রান করে। টি-টোয়েন্টি ম্যাচে ১৬০ খুব একটা বড় রান নয়। অস্ট্রেলিয়ার (Australia) বিরুদ্ধে আগের ম্যাচগুলোতেই ভারত দুশোর বেশি রান করেছিল। কিন্তু ১৬০ রানের পুঁজি হাতে নিয়েও বোলারদের দাপটেই ম্যাচ জিতে নেয় টিম ইন্ডিয়া। ভারতীয় বোলারদের দাপটে অজিরা থামে ১৫৪ রানে।

Advertisement

[আরও পড়ুন: অন্যায্য ভাবে মেসির হাতে উঠেছিল ব্যালন ডি’অর, বিস্ফোরক প্রাক্তন মিলান তারকা]

বিশ্বকাপের ঠিক পরেই ছিল ভারত-অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি সিরিজ। সূর্যকুমার যাদবের হাতে তুলে দেওয়া হয়েছিল ক্যাপ্টেনের আর্মব্যান্ড। সিরিজ জেতার আনন্দে সূর্য বললেন, ”সিরিজ জিততে পারলে আনন্দই হয়। অধিনায়ক হিসেবে সিরিজ জয়ের অনুভূতিই অন্যরকম। জীবনে নতুন এক অ্যাঙ্গেল এল।”
শেষ ওভারে জয়ের জন্য ভারতের দরকার ছিল ১০ রান। এই অবস্থায় শেষ ওভার করার জন্য সূর্যকুমার বল তুলে দেন অর্শদীপ সিংয়ের হাতে। শেষ ওভারে বাঁ হাতি অর্শদীপ মাত্র তিন রান দেন। তুলে নেন ওয়েডের উইকেট। অর্শদীপকে শেষ ওভার কেন দেওয়া হল, সেই প্রসঙ্গে সূর্য বলেন, ”ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে অর্শদীপকে শেষ ওভারে বল করতে দেখেছি। সেই কারণেই শেষ ওভার তুলে রেখেছিলাম অর্শদীপের জন্য।”

[আরও পড়ুন: পাকিস্তান ক্রিকেটে ফের ডামাডোল, এবার কী ঘটল? ভিডিও দেখলে চমকে উঠবেন!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement