shono
Advertisement

জল্পনার অবসান, ভারতের কোচ থাকছেন দ্রাবিড়ই, মেয়াদ বাড়ল সাপোর্ট স্টাফদেরও

X হ্যান্ডেলে পোস্ট করে জানিয়ে দিল ভারতীয় ক্রিকেট বোর্ড।
Posted: 01:51 PM Nov 29, 2023Updated: 02:55 PM Nov 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যাবতীয় জল্পনায় ইতি। ভারতীয় দলের কোচ হিসেবে মেয়াদ বাড়ল রাহুল দ্রাবিড়ের। X হ্যান্ডেলে পোস্ট করে জানিয়ে দিল ভারতীয় ক্রিকেট বোর্ড। মিস্টার ডিপেন্ডেবলের পাশাপাশি মেয়াদ বাড়ানো হল অন্য সাপোর্ট স্টাফদেরও।

Advertisement

ভারতীয় দলের হেডস্যরের পদ থেকে কি বিদায় নিতে চলেছেন রাহুল দ্রাবিড়? ফাইনালে অস্ট্রেলিয়ার কাছে হেরে বিশ্বজয়ের স্বপ্নভঙ্গ হতেই মাথাচাড়া দিয়েছিল এই প্রশ্ন। এমনকী রোহিত শর্মাদের নতুন কোচের দৌড়ে ভেসে উঠেছিল একাধিক প্রাক্তনীর নামও। সেসব জল্পনার অবসান ঘটল বুধবার। দ্রাবিড়ীয় মগজাস্ত্রেই ভরসা রাখতে আগ্রহী বোর্ড কর্তারা।

[আরও পড়ুন: পাকিস্তানে সবই সম্ভব! দেশের ক্রিকেটারের থেকে ঘুষ নিয়ে শ্রীঘরে চার পুলিশকর্মী]

এদিন মেয়াদ বৃদ্ধি হওয়ার পর রাহুল বলেন, “গত দুবছরে অনেক স্মৃতি জমেছে। একসঙ্গে বহু চড়াই-উতরাইয়ের সাক্ষী থেকেছি। এই সফরে প্রত্যেককে পাশে পেয়েছি। বর্তমানে আমাদের ড্রেসিংরুমের যা পরিবেশ, তাতে আমি সত্যিই গর্বিত। আবারও আমার উপর আস্থা রাখার জন্য বিসিসিআইয়ের সকলকে ধন্যবাদ জানাই।”

ভারতীয় তরুণদের হাতে করে তৈরি করেছেন তিনি। তাঁদের শক্তি, দূর্বলতা হাতের তালুর মতোই জানেন দ্রাবিড় (Rahul Dravid)। তাঁর তত্ত্বাবধানেই দীর্ঘ ১২ বছর পর বিশ্বকাপের ফাইনালে পৌঁছেছে ভারত। এছাড়াও গত দুবছরে কোচ হিসেবে তাঁর রেকর্ড মন্দ নয়। তাই বিসিসিআই এখনই দ্রাবিড়কে আলবিদা জানাতে চাইছিল না। আর এদিনই সব গুঞ্জন এবং জলঘোলায় ইতি টেনে কোচের পদে তাঁকেই রেখে দেওয়া হল।

আপাতত দক্ষিণ আফ্রিকা সিরিজই ফোকাস বোর্ডের। যেখানে টি-টোয়েন্টি সিরিজে না থাকলেও ওয়ানডে এবং টেস্ট সিরিজে যোগ দেবেন দ্রাবিড়। এবং তাঁর অনুপস্থিতিতে দলের তত্ত্বাবধানের দায়িত্ব পেতে পারেন ভিভিএস লক্ষ্মণ।

[আরও পড়ুন: ‘শুভেন্দুকে সাসপেন্ড করলেও মানুষকে চুপ করানো যাবে না’, ধর্মতলা থেকে মমতাকে বার্তা শাহর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement