shono
Advertisement

তৃণমূলের সভার আগে ইন্দাসে বাজ পড়ে মৃত ১, জখম কমপক্ষে ৫০ জন, দুঃখপ্রকাশ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের

রবিবার দুপুর থেকে জেলায় জেলায় চলছে ঝড়-বৃষ্টি।
Posted: 09:01 PM Apr 30, 2023Updated: 09:05 PM Apr 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ব্যুরো: আবহাওয়া দপ্তরের পূর্বাভাস সত্যি করে রবিবার সকাল থেকেই মুখভার আকাশের। দুপুর থেকে জেলায় জেলায় শুরু ঝড়-বৃষ্টি। বাজ পড়ে বাঁকুড়ার (Bankura) ইন্দাসে মৃত্যু এক তৃণমূল কর্মীর। এই ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

Advertisement

রবিবার বিকেল ইন্দাসে তৃণমূলের সভা ছিল তৃণমূল মুখপাত্র দেবাংশু ভট্টাচার্যর। সেই সভা ঘিরে স্বাভাবিকভাবেই প্রচুর মানুষ ভিড় করছিলেন ইন্দাসে। সভা শুরুর আগেই আচমকা শুরু হয় ঝড়-বৃষ্টি। ক্রমাগত বাজ পড়তে থাকে। বাজ পড়ে মৃত্যু হল এক তৃণমূল কর্মীর। জখম হয়েছেন কমপক্ষে ৫০ জন। পুলিশ জানিয়েছে, মৃতের নাম সামিদ মল্লিক (৩৬)। তাঁর বাড়ি ইন্দাস থানার বাতানিয়া গ্রামে। স্থানীয় তৃণমূলের নেতা-কর্মীরা দ্রুত আহতদের উদ্ধার করে প্রথমে ইন্দাস ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভরতির ব্যবস্থা করেন। তাঁদের মধ্যে ৯ জনকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। বাতিল করা হয়েছে দেবাংশুর সভা।

 

[আরও পড়ুন: প্রেমের টান, ছোট নন্দাইয়ের হাত ঘরে ঘরছাড়া বধূ! অপমানে চরম সিদ্ধান্ত স্বামীর]

ঘটনাটি জানার পরই দুঃখপ্রকাশ করেছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি দেবাংশু ভট্টাচার্যকে নির্দেশ দিয়েছেন মৃত ও আহতদের পরিবারের সঙ্গে দেখা করার। অভিষেক জানিয়েছেন, দল সকল পরিবারের পাশে রয়েছে। যাবতীয় সাহায্য করা হবে। এদিকে রবিবার দক্ষিণ ২৪ পরগনার মথুরাপুর ১ নম্বর ব্লকের দেবীপুরে দুপুরে মাঠে ধান কাটার সময় বজ্রাঘাতে মৃত্যু হল ৫৫ বছর বয়সের এক মহিলার। তাঁর নাম রুইতন পাইক। একসঙ্গে চারজন মাঠে কাজ করছিলেন। আরও তিনজন বজ্রাঘাতে গুরুতর আহত হয়ে ডায়মন্ড হারবার মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার মথুরাপুর ১ নম্বর ব্লকের দেবীপুর গ্রাম পঞ্চায়েতের সুবুদ্ধিপুর গ্রামে।

[আরও পড়ুন: রেড কার্পেট পেতে অপেক্ষায় ‘বিদ্রোহী’ বিধায়ক করিম চৌধুরী, গেলেনই না অভিষেক বন্দ্যোপাধ্যায়!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার