shono
Advertisement

শেষ ২৪ ঘণ্টায় বাংলায় নতুন করোনা আক্রান্ত ১৩৬ জন, ক্রমশ কমছে মৃত্যুর হার

শেষ ২৪ ঘণ্টায় সুস্থ হয়ে ঘরে ফিরেছেন ৬৮ জন। The post শেষ ২৪ ঘণ্টায় বাংলায় নতুন করোনা আক্রান্ত ১৩৬ জন, ক্রমশ কমছে মৃত্যুর হার appeared first on Sangbad Pratidin.
Posted: 08:55 PM May 19, 2020Updated: 09:15 PM May 19, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা (Corona Virus) আতঙ্কের মাঝেই কিছুটা হলেও স্বস্তি মিলল রাজ্যবাসীর। শেষ ২৪ ঘণ্টায় এ রাজ্যে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ১৩৬ জন। অর্থাৎ গতকালের তুলনায় কিছুটা হলেও কমেছে আক্রান্তের হার। এদিন মৃত্যু হয়েছে ৬ জনের। এখনও পর্যন্ত রাজ্যে মৃতের সংখ্যা ২৫২ জন। এদের মধ্যে কোমর্বিডিটিতে মৃত্যু হয়েছে ৭২ জনের।

Advertisement

করোনা আতঙ্কে কার্যত স্তব্ধ দেশ। চলছে চতুর্থ দফার লকডাউন। এত সতর্কতা সত্ত্বেও রাজ্যে আক্রান্তের সংখ্যা প্রায় ৩ হাজার ছুঁইছুঁই। শেষ পাওয়া খবর অনুযায়ী, রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ২৯৬১। গত ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন ১৩৬ জন। মৃত্যু হয়েছে ৬ জনের। মোট সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১০৭৪ আক্রান্ত। শেষ ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৬৮ জন। এখনও পর্যন্ত স্যাম্পল টেস্ট হয়েছে ১, ০২, ২৮২ জনের। শেষ ২৪ ঘণ্টায় আক্রান্তের সংখ্যা তুলনামূলক কম হওয়ায় কিছুটা স্বস্তিতে রাজ্য। তবে উদ্বেগ থাকছেই। দ্রুত পরিস্থিতি আয়ত্তে আসার অপেক্ষায় রাজ্যবাসী।

[আরও পড়ুন: লকডাউন উঠলেই গাড়ি চাপা পড়তে পারে চারপেয়েরা, আশঙ্কায় বন্যপ্রাণপ্রেমীরা]

প্রসঙ্গত, চতুর্থ লকডাউনের মাঝেই আর্থিক সংকটের কথা চিন্তা করে বেশ কিছু দিকে ছাড় দিয়েছে রাজ্য। ২১ তারিখ থেকে খুলবে বেশ কিছু দোকানপাট। ২৭ মে থেকে চলতে পারে অটোও। তবে সব ক্ষেত্রেই মানতে হবে সামাজিক দূরত্বের বিধি।  

[আরও পড়ুন: চাষিদের আড়ালে ফড়ে, ধরতে খাদ্যদপ্তরের হাতিয়ার ‘মুখ্যমন্ত্রীর চিঠি’]

The post শেষ ২৪ ঘণ্টায় বাংলায় নতুন করোনা আক্রান্ত ১৩৬ জন, ক্রমশ কমছে মৃত্যুর হার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement