shono
Advertisement
2024 Lok Sabha Election

'মানসিক ভারসাম্য হারিয়েছেন শুভেন্দু', নবদ্বীপে বিরোধী দলনেতাকে কটাক্ষ বাবুলের

বিজেপিতে কুকথার প্রতিযোগিতা চলছে, কটাক্ষ বাবুলের।
Published By: Subhankar PatraPosted: 04:45 PM May 09, 2024Updated: 05:35 PM May 09, 2024

সঞ্জিত ঘোষ, নদিয়া: মহিলাদের উদ্দেশে অশালীন মন্তব্য করেন শুভেন্দু অধিকারী। বৃহস্পতিবার ভোট প্রচারে গিয়ে সেই প্রসঙ্গে বিরোধী দলনেতার সমালোচনা করলেন মন্ত্রী বাবুল সুপ্রিয়। এদিন তিনি জানান, মানসিক ভারসাম্য হারিয়ে ফেলছেন শুভেন্দু।  

Advertisement

এদিন রানাঘাট লোকসভা (Ranaghat Lok Sabha) কেন্দ্রের প্রার্থী মুকুটমণি অধিকারীর সমর্থনে নবদ্বীপে প্রচারে আসেন মন্ত্রী বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। রোড শোতে যোগ দিয়ে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) করা বিভিন্ন কুরুচিকর মন্তব্যের তীব্র সমালোচনা করেন বাবুল।

[আরও পড়ুন: মনোনয়নে মুখোমুখি হতেই ধুন্ধুমার, আলিপুর জেলা কার্যালয়ে হাতাহাতি সিপিএম-তৃণমূলের]

সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, "শুভেন্দুবাবু যে কোনও জায়গায় গেলে হইহই করেন। এক জায়গায় দাঁড়াতে পারেন না। মনের ভিতর শান্তি না থাকলে, মানসিক অবস্থা ঠিক থাকে না। তখন অশালীন শব্দ বেরিয়ে আসে। দিলীপ ঘোষও কটু কথা বলেন। বিজেপির মধ্যে প্রতিযোগিতা চলছে কে কত কটু কথা বলতে পারেন।" এদিন সন্দেশখালি প্রসঙ্গে তিনি জানান, সন্দেশখালি নিয়ে নোংরা রাজনীতি করতে গিয়ে বিপাকে বিজেপি। এই বিষয়ে  সাধারণ মানুষ বিজেপির বিরুদ্ধে মুখ খুলতে শুরু করেছে।

প্রসঙ্গত, বুধবার বাঁকুড়ার (Bankura) সারেঙ্গায় ভোট প্রচারে যান শুভেন্দু। সেখান থেকে ফেরার পথে তৃণমূলের এক সভা থেকে সন্দেশখালি প্রসঙ্গে মন্তব্য ভেসে আসে। তা শুনে বিরোধী দলনেতা ছাপার অযোগ্য অশালীন শব্দ প্রয়োগ করেন বলে অভিযোগ। সেই সংক্রান্ত একটি ভিডিও পোস্ট করেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। তা নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক তরজা।

[আরও পড়ুন: হাওড়া স্টেশনে ট্রেন ছাড়তে দেরি কেন? কারণ জানাল রেল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • নবদ্বীপে দলীয় প্রার্থীর প্রচারে গিয়ে শুভেন্দু অধিকারীর করা অশালীন শব্দবন্ধের সমালোচনা করলেন রাজ্যের মন্ত্রী বাবুল সুপ্রিয়।
  • বৃহস্পতিবার রানঘাট লোকসভা কেন্দ্রের প্রার্থী মুকুটমণি অধিকারীর সমর্থনে নবদ্বীপে প্রচারে যান মন্ত্রী বাবুল সুপ্রিয়।
  • সেখানেই বিরোধী দলনেতাকে আক্রমণ, করলেন রাজ্যের মন্ত্রী।
Advertisement