shono
Advertisement
2024 Lok Sabha Election

মুখ্যমন্ত্রীর ব্যক্তিগত তথ্য জানাতে পারলে কোটি টাকার পুরস্কার ঘোষণা, বিতর্কে বিজেপির কবিয়াল প্রার্থী

নির্বাচন কমিশনের দ্বারস্থ তৃণমূল।
Posted: 08:33 PM Apr 09, 2024Updated: 09:00 PM Apr 09, 2024

অর্ক দে, বর্ধমান: ফের বিতর্ক বিজেপির কবিয়াল প্রার্থী অসীম সরকার (Asim Kumar Sarkar)। এবার ভোটপ্রচারের মাঝে মুখ্যমন্ত্রীর ব্যক্তিগতজীবন নিয়ে প্রশ্ন তুললেন তিনি। পুরস্কারের প্রতিশ্রুতিও দিলেন। যা নিয়ে তুঙ্গে বিতর্ক। নির্বাচন কমিশনের দ্বারস্থ বর্ধমান পূর্বের জেলা তৃণমূল সভাপতি।

Advertisement

লোকসভা ভোটের (Lok Sabha Election 2024) দামামা বেজে গিয়েছে। প্রচারে ঝাঁপিয়ে পড়েছেন রাজনৈতিক দলের নেতা-কর্মী-সমর্থকরা। প্রার্থীরা বাড়ি বাড়ি গিয়ে জনসংযোগ করছেন। নিজের এলাকায় নিয়মিত মিটিং, মিছিল করছেন। লক্ষ্য একটাই, যতবেশি সংখ্যক মানুষের কাছে পৌঁছনো যায়। সোমবার পূর্ব বর্ধমানের মেমারির মহেশডাঙা ক্যাম্প এলাকায় সভা করেন বর্ধমান পূর্ব লোকসভা আসনের বিজেপি প্রার্থী অসীম সরকার। কবিয়াল প্রার্থী গানের মাধ্যমে তীব্র আক্রমণ করেন তৃণমূলকে। এখানেই থামেননি তিনি। মুখ্যমন্ত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্ন তোলেন তিনি। মুখ্যমন্ত্রীর ব্যক্তিগত তথ্য জানাতে পারলে কোটি টাকার পুরস্কার ঘোষণা করেন তৃণমূল নেতা-কর্মীদের উদ্দেশ্য করে।

[আরও পড়ুন: OMR-এর তথ্য না পেলে ২০১৪ সালের টেট বাতিলের হুঁশিয়ারি! CBI-কে কী নির্দেশ বিচারপতি মান্থার?]

এই মন্তব্য কেন্দ্র করেই দানা বেঁধেছে বিতর্ক। এই মন্তব্যের প্রতিবাদে সরব হয়েছে তৃণমূল। পূর্ব বর্ধমানের জেলা তৃণূমূল সভাপতি রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায় এবিষয়ে নির্বাচন কমিশনের কাছে অভিযোগ দায়ের করেছেন। প্রার্থীর বিরুদ্ধে পদক্ষেপের আর্জি জানিয়েছেন তিনি। প্রসঙ্গত, এই প্রথম নয়। কবিয়াল তথা বিজেপি প্রার্থী অসীম সরকার শাসকদলকে আক্রমণ করতে গিয়ে প্রায়ই বেফাঁস মন্তব্য করেন। তা নিয়ে জলঘোলাও হয় বিস্তর। কিন্তু তাতেও থামছেন না অসীম সরকার। এবিষয়ে বর্ধমান পূর্ব লোকসভা কেন্দ্রের তৃণমূলের প্রার্থী শর্মিলা সরকার জানান, "প্রথম থেকেই যে ভাষায় তিনি কথা বলছেন তা সাধারণভাবে কেউ বলে না। একের পর এক কুরুচিকর মন্তব্য করে চলেছেন বিজেপি প্রার্থী অসীম সরকার। বাংলার মানুষ সবই শুনছে। এর উত্তর তাঁরা ভোট বাক্সে দিয়ে দেবেন।"

[আরও পড়ুন: ৬ মাস ধরে হামাসের সঙ্গে রক্তক্ষয়ী সংঘাত, অবশেষে পিছু হটছে ইজরায়েল সেনা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ফের বিতর্ক বিজেপির কবিয়াল প্রার্থী অসীম সরকার (Asim Kumar Sarkar)।
  • এবার ভোটপ্রচারের মাঝে মুখ্যমন্ত্রীর ব্যক্তিগতজীবন নিয়ে প্রশ্ন তুললেন তিনি। পুরস্কারের প্রতিশ্রুতিও দিলেন। যা নিয়ে তুঙ্গে বিতর্ক।
  • নির্বাচন কমিশনের দ্বারস্থ বর্ধমান পূর্বের জেলা তৃণমূল সভাপতি।
Advertisement