shono
Advertisement

নজরে সন্দেশখালি কাণ্ড, আগামী সপ্তাহে হাবরায় জনসভা মুখ্যমন্ত্রীর

হাবরার জনসভা থেকে একাধিক প্রকল্পের উদ্বোধন ও শিলান্যাস করবেন মুখ্যমন্ত্রী।
Posted: 01:44 PM Mar 08, 2024Updated: 06:05 PM Mar 08, 2024

অর্ণব দাস, বারাসত: আগামী সপ্তাহে ফের জেলা সফরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। সন্দেশখালিকে নজরে রেখে ১২ মার্চ উত্তর ২৪ পরগনার বারাসতের হাবরায় (Habra) জনসভা করবেন তিনি। বাণীপুরে আম্বেদকর স্পোর্টস স্কুল মাঠের সভা থেকে সরকারি পরিষেবা প্রদান ও একাধিক প্রকল্পের শিলান্যাস, উদ্বোধন করবেন মুখ্যমন্ত্রী। সেইমতো জেলায় প্রস্তুতিও শুরু হয়েছে বলে খবর। 

Advertisement

যে কোনও নির্বাচনের আগে মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জেলা সফর নতুন কিছু নয়। বিভিন্ন জেলায় একাধিকবার নানা জায়গায় জনসংযোগ করেন তিনি। আর এবার লোকসভা নির্বাচনের (2024 Lok Sabha Polls) আগেও সেই জেলা সফর করবেন, সেটা স্বাভাবিক। তবে এবার মুখ্যমন্ত্রী নিজে  সরকারি পরিষেবা প্রদান করছেন।  প্রকল্পগুলির সুবিধার কথা বারবার উল্লেখ করে জনতার আরও কাছে পৌঁছচ্ছেন। ফলে এই সভাগুলি সবটাই রাজনৈতিক, তা নয়। 

[আরও পড়ুন: শহুরে মেয়েরাও কি খাঁচাবন্দি! কলকাতায় এসে কী বলছেন কিরণ রাও?]

সেই জেলা সফরেই এবার যুক্ত হল উত্তর ২৪ পরগনার হাবরা। এই এলাকা বারাসত লোকসভা কেন্দ্রের অধীনে। আগামী ১০ মার্চ ব্রিগেড (Brigade) থেকে লোকসভা নির্বাচনের প্রচার শুরু করে দেবে তৃণমূল। আর তার পর ১২ তারিখ মমতা বন্দ্যোপাধ্যায়ের জনসভা হাবরায়।  উল্লেখ্য, এই মুহূর্তে সন্দেশখালি (Sandeshkhali) কাণ্ডে উত্তপ্ত  উত্তর ২৪ পরগনা (North 24 Pargans) জেলার রাজনীতি। দলের মধ্যেও একাধিক সমীকরণ নিয়ে জল্পনা চলছে। তার মাঝেই আগামী সপ্তাহে তৃণমূল নেত্রীর হাবরা সফর সন্দেশখালিকে নজরে রেখেই ঠিক হয়েছে বলে ধারণা ওয়াকিবহাল মহলের। তবে তাঁর প্রচারের আগামী সূচি এখনও ঠিক হয়নি।

[আরও পড়ুন: বিতর্ক পেরিয়েও সফল ‘অ্যানিম্যাল’, তিরুপতিতে কেশ দান করে নেড়া হলেন পরিচালক সন্দীপ ভাঙ্গা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার