shono
Advertisement

ভোটের প্রচারে ব্যস্ত, ইডির তলবে দিল্লি যাচ্ছেন না মহুয়া!

Published By: Sucheta SenguptaPosted: 10:17 AM Mar 28, 2024Updated: 12:30 PM Mar 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইডির (ED) তলব পেয়েও দিল্লি যাচ্ছেন না কৃষ্ণনগরের তৃণমূল প্রার্থী মহুয়া মৈত্র (Mahua Moitra)। সংসদে টাকার বিনিময়ে প্রশ্ন মামলায় বৃহস্পতিবার মহুয়াকে দিল্লির ইডি দপ্তরে হাজিরা দেওয়ার নির্দেশ দেয় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। সূত্রের খবর, এদিন সকালে তিনি ঘনিষ্ঠ মহলে জানান যে দিল্লি (Delhi) যাচ্ছেন না। নির্বাচনী প্রচারে যাবেন নদিয়ার কালীগঞ্জে। ফলে এবারও তিনি হাজিরা এড়ালেন বলেই মনে করা হচ্ছে। 

Advertisement

সংসদে টাকার বিনিময়ে আদানি বিরোধী প্রশ্ন তোলার অভিযোগে খারিজ হয়েছে মহুয়ার সাংসদ পদ। এনিয়ে তদন্ত করছে ইডি। আর সেই মামলায় এর আগে মহুয়া মৈত্রকে দিল্লির দপ্তরে ডেকে জিজ্ঞাসাবাদ করেছেন তদন্তকারীরা। বেশ কিছু নথিপত্র চেয়ে তাঁকে তলবও করা হয়েছে একাধিকবার। কিন্তু হাজিরা এড়িয়েছেন কৃষ্ণনগরের তৃণমূল প্রার্থী। সাংসদ পদ বাতিল হয়ে গেলেও কৃষ্ণনগর জিততে  তৃণমূল ফের ঝাঁজালো, দাপুটে মহুয়াতেই আস্থা রেখেছে। চব্বিশের লোকসভা ভোটেও (2024 Lok Sabha Election) তাঁকে এখানকার প্রার্থী করা হয়েছে। আর ভোট প্রচারে ব্যস্ত মহুয়াকেই বৃহস্পতিবার দিল্লিতে তলব করেছিল ইডি। 

[আরও পড়ুন: দিলীপের পর হিরণ! পুলিশকে ‘হুমকি’ দেওয়ায় বিজেপি প্রার্থীকে কমিশনের ‘শোকজ’]

শুধু মহুয়াই নয়, একইসঙ্গে তলব করা হয়েছে তাঁর ব্যবসায়ী ‘বন্ধু’ দর্শন হীরানন্দানিকেও। দুজনকে সামনাসামনি বসিয়ে জিজ্ঞাসাবাদ করার সম্ভাবনা ছিল। কিন্তু দিল্লি যাচ্ছেন না বলে ঘনিষ্ঠ মহলে জানিয়ে দিয়েছেন মহুয়া নিজেই। বৃহস্পতিবার তাঁর সারাদিনের কর্মসূচির কথাও জানিয়েছেন তৃণমূল প্রার্থী। এদিন তিনি কৃষ্ণনগরের বাড়ি থেকে বেরিয়ে যাবেন কালীগঞ্জে। সেখানকার নয়াচর গ্রাম ও আশেপাশের এলাকায় প্রচার করবেন। রয়েছে একাধিক কর্মসূচি। সেসব কাজে ব্যস্ত থাকায় আজ দিল্লি যাচ্ছেন না।

[আরও পড়ুন: মিরজাফরের পাশে ছিলেন রাজা কৃষ্ণচন্দ্র! পূর্বপুরুষের ‘গদ্দারি’ নিয়ে বিপাকে পদ্মপ্রার্থী রাজমাতা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement