shono
Advertisement
Kalyani

খাবারের লোভ দেখিয়ে নাবালিকার শ্লীলতাহানি! গ্রেপ্তার ষাটোর্ধ্ব বৃদ্ধ

বৃদ্ধের বিরুদ্ধে আগেও শ্লীলতাহানির অভিযোগ উঠেছিল বলে দাবি করেছেন নির্যাতিতার মা।
Published By: Subhankar PatraPosted: 08:34 PM Jun 07, 2024Updated: 12:17 AM Jun 08, 2024

সুবীর দাস, কল্যাণী: খাবার দেওয়ার লোভ দেখিয়ে নাবালিকাকে বাড়িতে নিয়ে গিয়ে শ্লীলতাহানির অভিযোগ উঠল ষাটোর্ধ্ব এক বৃদ্ধের বিরুদ্ধে। নির্যাতিতার মা ঘটনাটি জানতে পেরে স্থানীয় ক্লাবে খবর দেন। সেই ক্লাবের সদস্যরাই অভিযুক্তকে বেঁধে রেখে পুলিশের হাতে তুলে দেন। কিশোরীর মায়ের আরও দাবি, আগেও ওই বৃদ্ধের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ উঠেছিল। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে কল্যাণী পুরসভার ১ নম্বর ওয়ার্ডের যোগেন্দ্রনাথ কলোনিতে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তের নাম প্রদ্যুৎ দেবনাথ। তিনি কল্যাণী (Kalyani) পুরসভার যোগেন্দ্রনাথ কলোনিরই বাসিন্দা। বৃহস্পতিবার বিকেলে অভিযুক্তের বাড়ির সামনে নির্যাতিতা কিশোরী ও পাড়ার বাচ্চারা লুডো খেলছিল। অভিযোগ, সেই সময় ওই ব্যক্তি বছর বারোর কিশোরীকে খাওয়ার লোভ দেখিয়ে বাড়িতে নিয়ে যান। এর পর দরজা আটকে শ্লীলতাহানি করেন।

[আরও পড়ুন: জেতা আসন হারানোর ষড়যন্ত্র! ফের দিলীপের নিশানায় বঙ্গ নেতৃত্ব]

সেই সময় স্থানীয় কয়েকজন তাঁদের বাচ্চাকে ডাকতে এসে দেখেন, অভিযুক্ত ব্যক্তি কিশোরীকে ঘরে নিয়ে গিয়ে দরজা বন্ধ করছেন। খবর দেওয়া হয় কিশোরীর মাকে। তিনি আসতেই সবাই মিলে উদ্ধার করেন নাবালিকাকে। তাকে জিজ্ঞাসা করতেই কিশোরী বলে, তার উপর অত্যাচার করা হয়েছে। বিলম্ব না করে পাশের ক্লাবের সদস্যদের বিষয়টি জানান কিশোরীর মা। ক্লাবের সদস্যরা বৃদ্ধকে আটকে রেখে কল্যাণী থানায় খবর দেন। অভিযোগ পেয়ে প্রদ্যুৎকে গ্রেপ্তার করে পুলিশ (Police)।

কিশোরীর মা বলেন, "ওই বৃদ্ধের বাড়ির সামনে আমার মেয়ে কয়েকজন বাচ্চার সঙ্গে খেলছিল। সেই সময় মেয়েকে বাড়িতে নিয়ে বৃদ্ধ ওর গোপনাঙ্গ স্পর্শ করে। পুলিশে অভিযোগ জানিয়েছি। এর আগেও ওই ব্যক্তির বিরুদ্ধে অশালীনতার অভিযোগ উঠেছিল। বৃদ্ধের কঠিনতম শাস্তি চাই।" আজ শুক্রবার ধৃতকে কল্যাণী মহকুমা আদালতে পেশ করা হয়। ঘটনার তদন্ত শুরু করেছে কল্যাণী থানার পুলিশ (Kalyani Police Station)।

[আরও পড়ুন: ‘ডায়মন্ড হারবারে দাঁড়ালে অভিষেককে হারাতাম’, রেকর্ড ভোটে জয়ী প্রার্থীকে নিয়ে বিস্ফোরক নওশাদ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কিশোরীর শ্লীলতাহানির অভিযোগে গ্রেপ্তার করা হল ষাটোর্ধ্ব এক বৃদ্ধকে।
  • কল্যাণী পুরসভার ১ নম্বর ওয়ার্ডের যোগেন্দ্রনাথ কলোনির ঘটনা।
  • শুক্রবার ধৃত ব্যক্তিকে কল্যাণী মহকুমা আদালতে পেশ করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে কল্যাণী থানার পুলিশ
Advertisement